Asianet News BanglaAsianet News Bangla

Kangana Ranaut: পদ্ম অনুষ্ঠানে করণ জোহরকে তন্ন তন্ন করে খুঁজে বেড়িয়েছিলেন, কেন এই কথা বললেন কঙ্গনা

পদ্মশ্রী অনুষ্ঠান বিভিন্ন সময় ছিল। সেই কারণেই করণ জোহরের সঙ্গে তাঁর দেখা হয়নি। তিনি আরও বলেছেন তিনি করণ জোহরকে একাধিকবার খুঁজেছেন কিন্তু দেখা পাননি।

Actress Kangana ranaut says she tried to stop karan johar on padma awards ceremony bsm
Author
Kolkata, First Published Nov 11, 2021, 12:14 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


পদ্মশ্রী পুরস্কার (Padma Sri) পেয়ে একের পর এক বোমা ফাটিয়ে চলেছেন অভিনেত্রা কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। বুধবার তিনি বলেছেন পদ্মশ্রী অনুষ্ঠানের মঞ্চে তিনি বলিউডের পরিচাল করণ জোহরকে (Karan Johar) একাধিকবার চিহ্নিত করার চেষ্টা করেছেন। অনেক বার তাঁকে খুঁজেছেন। কিন্তু অনুষ্ঠানের সময় একবারও তিনি করণ জোহরকে দেখতে পাননি। যদি দেখা হত তাহলে তিনি সেখানেই করণের সঙ্গে কথা বলতেন। 

সর্বভারতীয় সংবাদ মাধ্যম টাইমস নাউ-এর একটি অনুষ্ঠানে কঙ্গনা বলেছেন, পদ্মশ্রী অনুষ্ঠান বিভিন্ন সময় ছিল। সেই কারণেই করণ জোহরের সঙ্গে তাঁর দেখা হয়নি। তিনি আরও বলেছেন তিনি করণ জোহরকে একাধিকবার খুঁজেছেন কিন্তু দেখা পাননি। তিনি কি করণের সঙ্গে কথা বলতেন- এই প্রশ্নেরও উত্তর দিয়েছেন অভিনেত্রী। কঙ্গনা বলেছেন তিনি অবশ্যই করণ জোহরের সঙ্গে কথা বলতেন। এখানেই থেমে থাকেননি কঙ্গনা। তিনি বলেছেন করণের সঙ্গে তাঁর বিরোধ থাকতেই পারে। কিন্তু তিনি সহাবস্থানে বিশ্বাস করেন। তিনি মনে করেন আলোচনার মাধ্যমে সবরকম সমস্যা সমাধান করা সম্ভব। 

Actress Kangana ranaut says she tried to stop karan johar on padma awards ceremony bsm

Congress: তবে কি মন্ত্রিত্বে ফিরছেন শচীন পাইলট, গেহলটের দিল্লি সফর ঘিরে জল্পনা তুঙ্গে

NSA Meet: আফগান সংকট মোকাবিলা, জাতীয় নিরাপত্তা উপদেষ্টাদের ৪টি পরামর্শ প্রধানমন্ত্রী মোদীর

কঙ্গনা এদিন সেই অনুষ্ঠানে পদ্মশ্রী সম্মান গ্রহণের অনুভতিও জানিয়েছেন। তিনি বলেছেন অনুষ্ঠানে এমন বিশেষ বিশেষ ব্যক্তিদের সঙ্গে তাঁর দেখা হয়েছিলেন যাদের কাজের কাছে তিনি নিতান্তই নগন্য। অনুষ্ঠান মঞ্চে অনেত বিশিষ্ট মানুষদের সরল আর স্বাভাবিক উপস্থিতি তাঁর ভালো লেগেছে বলেও জানিয়েছেন তিনি। এত কিছু জানালেও করণ জোহরের সঙ্গে দেখা হলে তিনি কী জিজ্ঞাসা করতেন তা অবশ্য বলেননি অভিনেত্রী। 

Aryan Khan Case: ফড়ণবীসের বিরুদ্ধে নবাব মালিকের 'হাইড্রোজেন বোমা' দাউদ ঘনিষ্ট রিয়াজ ভাটি

করণ জোহরের সঙ্গে কঙ্গনার বিবাদ শুরু ২০১৭ সালের কফি উইথ করণ অনুষ্ঠানে। এই অনুষ্ঠানে কঙ্গনা করণকে সরাসরি বলিউজে স্বজনপোষণ নীতির পতাকাবাহক  ও মুভি মাফিয়া বলে চিহ্নিত করেন। সেখান থেকেই দূরত্ব বাড়তে থাকে। তারপর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কঙ্গনা রানাউতের একটা পোস্ট বলিউডের স্বজনপ্রীতিকে রীতিমত আঘাত করেছিল। সেগুলির অধিকাংশের নিশানায় ছিলেন করণ জোহরসহ একাধিক প্রডিউসার। বর্তমানে পরিস্থিতি এতটাই জটিল হয়ে গেছে করণ-কঙ্গনা কথা বলেও তা পেজ থ্রির পরিবর্তে খবরের কাগজে প্রথম পাতায় জায়গা করে নেবে। 

কঙ্গনা রানাউত, একতা কাপুর, করণ জোহর, সরিতা যোশি, সুরেশ ওয়াদকর, আদনান সামিসহ ৬১ জন শিল্পীকে পদ্মশ্র সম্মান প্রদান করা হয়য়। রাষ্ট্রপতি ভবনের দরবার হলে বর্ণাঢ্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্টরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios