Asianet News BanglaAsianet News Bangla

ভেজা চুল, গাল ভর্তি দাঁড়ি, চোখের চাহনিতে সর্বনাশ, 'শার্টলেস' শাহরুখকে দেখে ঘাম ঝরছে ভক্তদের


বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি, যার এক ক্লিকেই  জাদু। এবার সেই ফোটোগ্রাফারের ক্যামেরায় শার্টলেস অবস্থায় চাবুক ফিগারে আগুন জ্বালালেন বলিউডের বাদশা শাহরুখ খান। অভিনেতার চোখের চাহনিতে বুদ আট থেকে অষ্টাদশী। ভেজা চুল, সারা গাল ভর্তি দাঁড়িতে স্টাইল স্টেটমেন্ট দেখে সকলেই হতবাক। ছবি দেখেই ভালবাসা উজার করে দিয়েছেন ভক্তরা।

bollywood actor Shah Rukh Khan s Charismatic Shot From Dabboo Ratnani s 2021 Calendar photos super viral BRD
Author
Kolkata, First Published Aug 3, 2021, 4:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বছর তিনেক পর ফের বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। খুব শীঘ্রই  'পাঠান ' ছবিতে দেখা যাবে অভিনেতাকে। ছবিতে দীপিকার সঙ্গে ফের দেখা যাবে শাহরুখকে। ২০১৮ সালে শেষবারের মতো বড়পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এবার একবারে অন্য মুডে ধরা দিয়েছেন শাহরুখ খান। সম্প্রতি হট ফোটোশ্যুট ঘুম উড়িয়েছে শাহরুখ খান। যার একটা ছবি পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায় সেই অভিনেতার শার্টলেস ছবি দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের।

 

 

বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি, যার  এক ক্লিকেই  জাদু। বলিউডের টপমোস্ট অভিনেতা থেকে অভিনেত্রীরা নিজেদেরকে উজার করে দেন ডাব্বু রত্নানির ক্যালেন্ডার ফোটোশ্যুটে। সেমি ন্যুড থেকে ন্যুড -এই বিষয়টি যেন এখন জলভাত। এবার সেই ফোটোগ্রাফারের ক্যামেরায় শার্টলেস অবস্থায় চাবুক ফিগারে আগুন জ্বালালেন বলিউডের বাদশা শাহরুখ খান। 

 

 

অভিনেতার চোখের চাহনিতে বুদ আট থেকে অষ্টাদশী। ভেজা চুল, সারা গাল ভর্তি দাঁড়িতে স্টাইল স্টেটমেন্ট দেখে সকলেই হতবাক। ছবি দেখেই ভালবাসা উজার করে দিয়েছেন ভক্তরা। ডাব্বু নিজের ইনস্টা-তে শাহরুখের হট ফোটোশ্য়ুট শেয়ার করেছেন। কালো-সাদা মনোক্রমে শার্টহীন শাহরুখের অসাধারণ লুক পাগল করেছে ভক্তদের।

আরও পড়ুন-চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

আরও পড়ুন-রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

 

শার্টলেস অবস্থায় শাহরুখের ছবিটি শেয়ার করে ডাব্বু ক্যাপশনে লিখেছেন, একবার নির্ভীক হয়ে গেলে, জীবনে সম্ভাবনা অসীম। ক্যারিশ্মাটিক শাহরুখ খান। শাহরুখের এই ছবিতেই এক ভক্ত ডাব্বু রতনানিকে প্রশ্ন ছোঁড়েন 'এটা কী করে দিলে'। ছেলে থেকে মেয়ে তার ফ্যানেরা এই ছবিতেই বুদ হয়ে রয়েছেন। অন্যদিকে দীর্ঘ বছর পর শাহরুখের শার্টলেস অবতার সরগরম করছে সোশ্যাল মিডিয়ার পাতা। অন্যদিকে  দীর্ঘ  সাত বছর পর জুটি বাঁধতে চলেছেন কাজল ও শাহরুখ। এছাড়াও 'ডার্লিংস ' ছবিটিও প্রযোজনা করছেন শাহরুখ খান। গত মাসেই বলি ইন্ডাস্ট্রিতে ২৯ বছরের অভিনয় জীবন সম্পূর্ণ করেন শাহরুখ খান। সেই উপলক্ষ্যে আস্ক মি এনিথিং নামে টুইটার সেশনও করেছিলেন।

 

bollywood actor Shah Rukh Khan s Charismatic Shot From Dabboo Ratnani s 2021 Calendar photos super viral BRD

bollywood actor Shah Rukh Khan s Charismatic Shot From Dabboo Ratnani s 2021 Calendar photos super viral BRD

Follow Us:
Download App:
  • android
  • ios