বিগ বস ১৩ পর্দায় আসার পর থেকেই তা ঝড় তুলেছিল একাধিক বিতর্কে। এবার সাইবার বুলিং নিয়ে মুখ খুললেন বিগ বস ১৩ প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য। অভিনেত্রীর অভিযোগ তাঁর ও তাঁর মাকে টার্গেট করেছেন এক ব্যক্তি। যিনি দেবলীনার প্রতিদ্বন্দ্বী শেহনাজের ভক্ত। মঙ্গলবার সেই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন দেবলীনা। দেবলীনা ও তাঁরে মাকে নিয়ে একটি অডিও প্রকাশ্যে আনেন অভিযোগকারী।  

আরও পড়ুনঃকরোনার থাবা পড়ার আগেই কোয়ারেন্টাইনের অভিজ্ঞতা ছিল সায়ন্তিকার, পোস্ট করলেন ভিডিও

আরও পড়ুনঃবলি নায়িকাদের চেয়েও হট জ্যাসমিন, আসল পরিচয় পেলে চমকে যাবেন

২৯ সেপ্টেম্বর শুরু হয়েছিল বিগ বস ১৩। শুরু থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছে এই শো। বিরক্ত হয়ে সলমন খানও বহুবার ছাড়তে চেয়েছেন বিগ বস। কখনও বিতর্কের কেন্দ্রে এসেছতে অশ্লীলতা, কখনও আবার নজর কেড়েছে টিআরপি ধরে রাখার স্টান্ট। দ্য কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স এই শো বন্ধের কথাও বলে ছিল। সেই থেকেই শুরু। এখনও পর্যন্ত নানা বিতর্কে জড়িয়ে রয়েছেন প্রতিযোগীরা। 

একাধিক চিঠি, একাধিক অভিযোগের ঝড় উঠে ছিল এই শো-কে কেন্দ্র করে। পরিবারের সকলের সঙ্গে দেখা যায় না, এমনও অভিযোগ ওঠে। কিন্তু ঝড়ের বেগে উঠতে থাকা টিআরপি আর দর্শকদের কৌতুহলেই বাজিমাত বিগ বস ১৩। ঘরের মধ্যে থাকা প্রতিযোগিতা এবার বেরিয়ে এসেছে বাইরে। শো থেকে বেরিয়েও মিলছে না মুক্তি। বিগ বসে যেমন বেড়েছে টিআরপি, তেমনই অনেক ভক্তই মুখ ফিরিয়েছেন তারকাদের থেকে। কিন্তু দেবলীনা সেই দিকে কান না দিয়েই সাইবার ডিপার্টমেন্টে অনুরোধ করলেন যত তারাতারি সম্ভব ব্যবস্থা নিতে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা