অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ইনস্টাগ্রামে নেটিজেনরা উঁকি ঝুকি মারেন টিকটক এবং নাচের ভিডিওর জন্য। তবে এবারে ঘটল অন্য জিনিস। নায়িকার সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট দেখে উৎসাহ জেগেছে সাইবারবাসীর। পৃথিবীর বুকে করোনা ভাইরাসের থাবা পড়ার আগেই কোয়ারেন্টাইনের অভ্যেস ছিল সায়ন্তিকার। অতীতের কোয়ারেন্টাইন মুহূর্ত পোস্ট করে ভাইরাল হলেন সায়ন্তিকা।

আরও পড়ুনঃবলি নায়িকাদের চেয়েও হট জ্যাসমিন, আসল পরিচয় পেলে চমকে যাবেন

আরও পড়ুনঃজন্মদিনের রেশ কাটতে না কাটতেই সমস্যার সৃষ্টি, কী এমন ঘটল ঐন্দ্রিলা-অঙ্কুশের

আসল বিষয়টি হল গত দুই বছরের বাড়িতে সময় কাটানোর ভিডিও পোস্ট করেছেন সায়ন্তিকা। সেই বাড়িতে কাটানো মুহূর্তগুলিকেই কোয়ারেন্টাইন নাম দিয়েছেন তিনি। শ্যুটিং থেকে কিছু দিনের জন্য ছাড় পেতেই বাড়িতে রান্না করে এবং নিজের পোষ্যদের সঙ্গে কাটিয়েছেন বেশিরভাগ সময়। সেই সময়গুলিকেই আরকাইভ হিসেবে তুলে ধরলেন অভিনেত্রী।

 

আরও পড়ুনঃবিয়ে করতে চলেছেন ঐশ্বর্যকে, কেন অজয়কে সবার আগে জানিয়েছিলেন অভিষেক

লকডাউনে মধ্যে বিনোদন জগতের সকলেই ভক্তদের মনোরঞ্জনের জন্য যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করা অথবা বিভিন্ন ভিডিও ছবি পোস্ট করা। এই বিনোদনের যোগানেই কাটছে সকলের সময়। বলিউড ও টলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ