গৌরী-শারুখের তৃত্বীয় পুত্র সন্তান আব্রাম ছোট থেকেই লাইম লাইটে। তার যাবতীয় অ্যাক্টিভিটি নেট দুনিয়ায় শেয়ার করে থাকেন কিং খান। ঝড়ের বেগে ভাইরাল হয়ে ওঠে মুহূর্তে আব্রাম। ইতিমধ্যেই তাকে নিয়ে তৈরি হয়েছে একাধিক হেডলাইন। আব্রামের ভক্তদের প্রতি মুহূর্তে আপডেট রাখতে মাঝে মধ্যেই নানা খবর পেশ করে থাকেন খোদ কিং খান। ছোট থেকেই নিজের সঙ্গে সঙ্গে রাখেন আব্রামকে। 

আরও পড়ুন- সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে অনন্যা, বড় ছবিতের ভাগ্য বদলের অপেক্ষা, অস্ত্র লাইগার

প্রথমে শোনা গিয়েছিলেন গৌরীর সঙ্গে আব্রামের সম্পর্ক খুব একটা সুখকর নয়। তবে সময়ের সঙ্গে সঙ্গে তা প্রমাণ হয়ে যায় গৌরী মত জুড়ে কতটা জায়গা করেছে ছোট্ট আব্রাম। সুহানা ও আরিয়ান এখন তৈরি। এবার শুরু কেরিয়ার শুরু করার পালা। আরিয়ান ইতিমধ্যেই পরিচালনার কাজ শুরু করেছেন। পাশাপাশি সুহানাও শেষ করতে ব্যস্ত তাঁর কলেজের পাঠ। এখন ছোট ছেলেকে তৈরি করতে ব্যস্ত শাহরুখ-গৌরী। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Gauri Khan (@gaurikhan)

 

আব্রাম এখন নিচ্ছে কুস্তির পাঠ। হাতে গ্লাভস পরে বসে রয়েছে চেয়ারে। এই ছবি শেয়ার করলেই হুরমুরিয়ে ভক্তরা ভিড় জমাতে শুরু করলেন নেটদুনিয়ায়। আব্রামের লুকেই ফিদা আট থেকে আশি। মালাইকা থেকে শুরু করে খোদ শাহরুখ খান, কমেন্ট বক্স ভরিয়ে তুললেন সোশ্যাল পোস্টে। ঘণ্টা খানেকের মধ্যেই লাইকে ভরল গৌরীর ইনস্টা অ্যাকাউন্ট।