Asianet News BanglaAsianet News Bangla

অনাবৃত উর্ধ্বাঙ্গ, খালি গায়ে ধুতি পরা মিলিন্দকে দেখে নিজেকে ঠিক রাখতে না পেরে এ কী করলেন মালাইকা

পরণে শুধুই ধুতি, খালি গায়ে চাবুক চেহারায় মুগ্ধ আট থেকে অষ্টাদশী।  আলিশা চিনয়ের মিউজিক ভিডিও মেড ইন ইন্ডিয়া-র লুকে হাজির হন মিলিন্দ সোমান। ৬০-এর কোটা পেরোলেও মিলিন্দকে দেখে চোখ সরাতে পারেননি বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। মিলিন্দকে দেখে নিজের আবেগ ধরে রাখতে না পেরে  প্রকাশ্যেই এ কী করলেন মালাইকা। 

Malaika Arora s reaction to Milind Soman s Made In India look in dhoti after 26 years BRD
Author
Kolkata, First Published Sep 27, 2021, 8:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মিলিন্দ সোমান। নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল। নামটাই যেন যথেষ্ঠ ছিল। নারীদের শরীরী হিল্লোল তুলতে  বেশ নামডাকও ছিল মিলিন্দের।  কিছু করেই হোক বা না করেই হোক খবরের শিরেনামে কোনও না কোনওভাবে উঠে আসে তার নাম। নিজের থেকে বয়েস ২৬ বছরের ছোট  অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই তিনি লাইমলাইটে রয়েছেন।   সম্প্রতি সুপার মডেল অফ দ্য ইয়ার ২-তে আগুন জ্বালালেন মিলিন্দ সোমান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GS (@picsediting123)

 

আরও পড়ুন-জিভ দিয়ে চাটছে সারা মুখ, কাকে বুকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন জয়া, আদরে মাখা ভিডিও ভাইরাল নিমেষে

আরও পড়ুন-মাখনের মতো শরীর, নিতম্ব থেকে বক্ষযুগল সবটাই উন্মুক্ত, এষার যৌন আবেদনে কাত পুরুষরা

 

পরণে শুধুই ধুতি, খালি গায়ে চাবুক চেহারায় মুগ্ধ আট থেকে অষ্টাদশী।  আলিশা চিনয়ের মিউজিক ভিডিও মেড ইন ইন্ডিয়া-র লুকে হাজির হন মিলিন্দ সোমান। ৬০-এর কোটা পেরোলেও মিলিন্দকে দেখে চোখ সরাতে পারেননি বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা (Malaika Arora,)। মিলিন্দকে দেখে নিজের আবেগ ধরে রাখতে না পেরে  প্রকাশ্যেই এ কী করলেন মালাইকা, দেখে নিন ভিডিওতে,

 

সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই মিলিন্দের এই হট লুক ভাইরাল। নিজের সোশ্যাল মিডিয়ায় এই হট ভিডিও পোস্ট করেছে মিলিন্দ সোমান । ভিডিও পোস্ট করা মাত্রই কমেন্ট আর লাইকে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। ভাইরাল হওয়া ভিডিওই এখন নেটদুনিয়ার হটকেক। নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমানের এই লুক সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। তিনি বরাবরই ফ্যানেদের অবাক করে দেন। তার ফিটনেস, স্টাইল স্টেটমেন্ট ফের আরও একবার প্রমাণ করে দিল বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র।  এই শো-এর বিচারক ছিলেন মালাইকা আরোরা এবং অনুষা ডান্ডেকর। আর মিলিন্দের এই হট লুকেই বোল্ড আউট হয়েছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা।

Malaika Arora s reaction to Milind Soman s Made In India look in dhoti after 26 years BRD

Malaika Arora s reaction to Milind Soman s Made In India look in dhoti after 26 years BRD
 

Follow Us:
Download App:
  • android
  • ios