Asianet News BanglaAsianet News Bangla

Mouni-Beckham : বেকহ্যামকে কাছে পেয়ে উত্তেজিত মৌনি, মৃণালের পাশে 'SEX GOD'-কে দেখে আপ্লুত রণবীর

ইংল্যান্ডের প্রাক্তন তারকা ফুটবলার ডেভিড বেকহ্যামের সঙ্গে একফ্রেম ধরা দিলেন নাগিন অভিনেত্রী মৌনি রায়।কালো রঙের পোশাক পরেই একে অপরের কোমর জড়িয়ে রোম্যান্টিক পোজ দিয়েছেন বেকহ্যাম ও মৌনি। ডেভিড বেকহ্যামকে এতটা কাছে পেয়ে প্রচন্ড উত্তেজিত বাঙালি কন্যা মৌনি রায়। ডেভিড বেকহ্যামের সঙ্গে ছবি পোস্ট করেছেন বলি অভিনেত্রী মৃণাল ঠাকুর। মৃণালের সঙ্গে ডেভিড বেকহ্যামকে দেখে রণবীর সিং কমেন্টে লিখলেন 'সেক্স গড'।  সেই ছবি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছে। 

Mrunal Thakur Mouni Roy have a fangirl moment with David Beckham Brd
Author
kolkata, First Published Nov 23, 2021, 12:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বাঙালি কন্যার শরীরী নেশা ঘুম কেড়েছে বলিউডের। গর্জিয়াস লুক, মারকাটারি চাবুক ফিগার, বোল্ড অবতারে আগুন জ্বালিয়েছেন বলি অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy) । মৌনি রায় মানেই উষ্ণতার হাতছানি। কখনও বিকিনি তো কখনও ওয়েস্টার্ন, হট লুকে বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বাঙালি কন্যা মৌনি রায় । এককথায় বলিউড মাতিয়ে রেখেছেন বাঙালি কন্যা। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী। এবার যা করলেন তা দেখা মাত্রই ঘুম উড়ছে সাইবারবাসীর।

ইংল্যান্ডের প্রাক্তন তারকা ফুটবলার ডেভিড বেকহ্যামের (David Beckham ) সঙ্গে একফ্রেম ধরা দিলেন নাগিন অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy) । সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেকহ্যামের সঙ্গে ছবি পোস্ট করেছেন মৌনি (Mouni Roy) । যা মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের পোশাক পরেই একে অপরের কোমর জড়িয়ে রোম্যান্টিক পোজ দিয়েছেন (David Beckham ) বেকহ্যাম ও মৌনি (Mouni Roy)  । ডেভিড বেকহ্যামকে (David Beckham ) এতটা কাছে পেয়ে প্রচন্ড উত্তেজিত বাঙালি কন্যা মৌনি রায় (Mouni Roy) । অভিনেত্রী নিজেও বিশ্বাস করতে পারছেন না। বেকহ্যামের (David Beckham ) সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করে উত্তেজিত মৌনি ক্যাপশনে লিখেছেন, 'এটা কী ঘটল?'

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

 

মৌনির (Mouni Roy) ইনস্টাগ্রামে এখন একটাই ছবি জ্বলজ্বল করেছ। সারাক্ষণ অভিনেত্রীর ইনস্টাগ্রামে ভিড় জমছে ভক্তদের। অনাবৃত উরু কালো শর্ট গাউনে উষ্ণতার পারদ চড়িয়েছেন মৌনি রায়। তার উপর বাড়তি পাওয়া ডেভিড বেকহ্যাম (David Beckham ) । আকাশী রঙের ফর্মাল শার্ট, সাদা প্যান্ট, কালো ব্লেজারে সুপারহট বেকহ্যামকে (David Beckham ) দেখে বলি তারকাদের কমেন্টের বন্যা বয়ে গেছে। মৌনির (Mouni Roy) পাশে  বেকহ্যামকে (David Beckham ) দেখে অনেকেই হিংসেয় জ্বলে যাচ্ছেন। কেউ লিখেছেন, 'এটা হতে পারে না।' কেউ আবার 'অসাধারণ' বলে কমেন্ট করেছেন। মৌনি (Mouni Roy) ছাড়াও ডেভিড বেকহ্যামের (David Beckham ) সঙ্গে ছবি পোস্ট করেছেন বলি অভিনেত্রী মৃণাল ঠাকুর (Mrunal Thakur)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়েছে।

 

 

আরও পড়ুন-Arbaaz Khan : যৌনতা ছাড়া ইন্ডাস্ট্রিতে আর কিছুই হয় না, বলিউডের অন্দরের কেচ্ছা ফাঁস করলেন আরবাজ

আরও পড়ুন-Urfi Javed : ট্রাসপারেন্ট সারা শরীর,সি-থ্রু পোশাকে স্তনযুগল দেখিয়ে চরম ট্রোলড উরফি

আরও পড়ুন-Nusrat Jahan : বিছানায় শুয়ে কাকে জড়িয়ে ধরলেন নুসরত, আদুরে ছবি নিমেষে ভাইরাল

 

সম্প্রতি কাতারের রাজধানী দোহায় আয়োজিত এফ ওয়ান টুর্নামেন্টে উপস্থিত হয়েছিলেন বলিউডের দুই অভিনেত্রী। সেখানেই আইকনের সঙ্গে তাদের দেখা। মৃণালের (Mrunal Thakur) সঙ্গে ডেভিড বেকহ্যামকে (David Beckham ) দেখে রণবীর সিং (Ranveer Singh) কমেন্টে লিখলেন 'সেক্স গড'।  বলিউডের সঙ্গে এক নিবিড় যোগ রয়েছেন ডেভিডের । ইংল্যান্ডের প্রাক্তন তারকা ফুটবলারকে নিয়ে ছবিও তৈরি হয়েছে। প্রায় দু-দশক আগে বেন্ড ইট লাইক বেকহ্যাম। বেকহ্যামের প্রেমে পাগল এক ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ তরুণীর প্রেমের কাহিনি। বেকহ্যামের প্রতি ক্রেজ যে এতটুকু কমেনি মৌনি ও মৃণালের এই ছবি তার জলজ্ব্যান্ত প্রমাণ।

 

Follow Us:
Download App:
  • android
  • ios