ক্যাটরিনা কাইফ, এমন একজন অভিনেত্রী যাঁকে কোনও দৃশ্যে এক ঝলকে রাখতেই পারলেই কেল্লাফতে পরিচালকের। আর তাঁকেই নাকি অবহেলায় হারাতে বসেছেন অ্যাকশন জনরাহর পরিচালক রোহিত শেঠি। সম্প্রতি তাঁর আগামী ছবি 'সূর্যবংশী'র একটি দৃশ্য নিয়ে ক্যাটরিনাকে সরাসারি বলে বসলেন, তাঁকে নাকি কেউ স্ক্রিনে নোটিসই করবে না। ছবির তিন হিরো অক্ষয় কুমার, অজয় দেবগণ এবং রণবীর সিংকেই দেখতে চায় দর্শকরা। 

আরও পড়ুনঃভারতের বক্স অফিস মাফিয়ার চামচা, এবার তাপসীর পাশে দাঁড়ালেন রঙ্গোলি

আরও পড়ুনঃপ্রেমের রঙে নয়, দোলের রঙে রঙিন রাজ-শুভশ্রী

এই মন্তব্যের পর থেকেই রোহিতের বিরুদ্ধে সরব ট্যুইটারাটি। একটি দৃশ্য যেখানে পিছনে বোমা বিস্ফোরণ হচ্ছে এবং সামনে থেকে এগিয়ে আসছেন তিন হিরো সহ ক্যাটরিনাও। সেখানে অভিনেত্রীর কয়েকবার চোখের পাতা পড়ে গিয়েছে। নিজের সুবিধার্থে রোহিতকে চথুর্ত টেকের পর আরও একবার নিতে বলেন। তখনই রোহিত সরাসরি, ক্যাটরিনাকে জানিয়ে দেন, এই দৃশ্যে তাঁর দিকে কেউ তাকাবেই না। বরং তিন অভিনেতার দিকে নজর থাকবে দর্শকের।

আরও পড়ুনঃকেমন কাটছে দীপিকার হোলি, জানালেন নায়িকা

যারপর ক্যাটরিনা রীতিমত রেগেই তাঁকে জিজ্ঞেস করেন যে এই কথাটা তিনি বলার সাহস পেলেই বা কীকরে। রোহিত জানান, "আমি ওঁর কোনও কথাই শুনিনি। আমার ওই শটটাই রেখেছি যেখানে ওঁর চোখ পিটপিট করছে। কিন্তু তাতে কিছু যায় আসে না। কারণ কেউ এই দৃশ্যে ওঁকে দেখবে না।"

এ খবর প্রকাশ্যে আসতেই রোষে ফুসছে ভক্তরা। ট্যুইটারে পরিচালকের বিরুদ্ধে সরব হয়ে তারা জানিয়েছে, ক্যাটরিনার জন্যই তাঁরা 'সূর্যবংশী' দেখতে যাবে। আপনার লজ্জা হওয়া উচিত রোহিত শেঠি। কয়েকজন ফ্যান এও লেখেন, ক্যাটরিনার তালিকায়, অক্ষয় এবং রোহিতের তুলনায় অনেক বেশি ব্লকবাস্টার ছবি রয়েছে। তাই ক্যাটরিনাকে অপমান করা তাঁর ঠিক হয়নি। এছাড়াও দু-একজন ছবিটি বয়কটের কথাও তুলেছেন।