১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়, সেই নিয়ে ছবি তৈরি করেছেন পরিচালক কবীর খান। এপ্রিল মাসের ১০ তারিখ মুক্তি পাওয়ার কথা ছিল '৮৩'। করোনা ভাইরাস আউটব্রেকের কারণে রুখতে হল ছবির মুক্তি। সম্প্রতি শোনা গিয়েছিল ডিজিটালেই নাকি মুক্তির কথা ভাবছিলেন কবীর। তবে প্রোডাকশনের টিমের সঙ্গে কথা বলে ছবির মুক্তি অগাস্টে পিছিয়ে দিয়েছে বলেই জানা গিয়েছে।

আরও পড়ুনঃসঞ্জয় দত্তের স্ত্রী-র মর্যাদা পেতে নিজেকে যৌনকর্মীর সঙ্গেও তুলনা করেছিলেন মান্যতা, জানুন সেই কাহিনি

তরণ আদর্শ ট্যুইট করে জানান, ছবিটি কোনও ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে না। অগাস্টেই মুক্তি পেতে পারে সিনেমার হলে। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। 

আরও পড়ুনঃগুরুতর অসুস্থ ইরফান খান, ভর্তি করা হল আইসিইউতে

তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে উনত্রিশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা