করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়াতে চলেছে দেড় হাজারেরও বেশি। সরকারের তরফ থেকে লকডাউনের সময়সীমা বেড়ে হয়েছে ২১ দিন। জানা যাচ্ছে এপ্রিলের ৩০ তারিখ পর্যন্ত হতে পারে লকডাউন। দেশের অবস্থার অবনতি হলে মে মাসে লকডাউন নেওয়ার সিদ্ধান্ত নিতে পারে সরকার। 

আরও পড়ুনঃগায়ের রঙ থেকে শুরু করে চুলের স্টাইল, বলিউডে পা রাখতেই তোপের শিকার হয়েছিলেন অজয়

আরও পড়ুনঃরণবীরকে সপাটে থাপ্পড় ঋষি কাপুরের, কী এমন করেছিলেন অভিনেতা

লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগৎ সকলকে সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। বলিউড থেকে অনুপ্রাণিত হয়ে রাশমি দেসাইও এমন ভিডিও শ্যুট করেন, যা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Clean home 👍 #rashmidesai busy during #Lockdown21 . . .#bb13 #biggboss13 #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Mar 29, 2020 at 7:32am PDT

আরও পড়ুনঃশয্যাসঙ্গিনীর সঙ্গে ফ্রেমবন্দি বিছানার ঘনিষ্ঠ মুহূর্ত , নেটিজেনদের ট্রোলের মুখে সুস্মিতার ভাই

তবে ভাইরাল হতেই ট্রোলিংয়ের তোপে পড়লেন অভিনেত্রী। একের পর এক মন্তব্য ছুটে এসেছে তাঁর দিকে। "এত মেকআপ করে বাড়ির কাজ কে করে?", "জিনস আর পরিষ্কার কুর্তা পরে ঘর ঝাড় দিচ্ছে রাশমি?", "তারকাদের ভাইরাল হওয়ার সহজ টিপস। মেকআপ করো, ফ্যান্সি পোশাক পরো তারপর পাঁচ সেকেন্ডের জন্য ক্যামেরা অন করে ঘর ঝাড় দেওয়ার অভিনয় করো। সত্যি আপনারা অসামান্য অভিনয় করতে পারেন।" অনেকে এও লিখেছে, অধিকাংশ নেটিজেনরা নিশ্চিত রাশমি সহ বহু সেলেব্রিটিদের বাড়িতেই পরিচারিকারা রয়েছেন। তারাই সব কাজ করছে। ভাইরাল হওয়ার জন্য এমন অভিনয় করে ভিডিও পোস্ট করছেন এনারা। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ