Asianet News BanglaAsianet News Bangla

Rohit Shetty : জুটত না খাবার, ৩৫ টাকা রোজগার থেকে আজ কত টাকার মালিক রোহিত শেট্টি

ফিল্মি ব্যাকগ্রাউন্ড হওয়া সত্ত্বেও বলিউডে জমি পাঁকাতে পারেন নি খুব সহজভাবে। বলিউডে নিজের জায়গায় আসতে প্রচুর প্রচুর স্ট্রাগল করতে হয়েছিল রোহিত শেট্টিকে। একটা সময় এই রোহিত শেট্টিই এক-একটি কাজের বিনিময়ে মাত্র ৩৫ টাকা রোজগার করতেন। বলিউডের অন্যতম সফল এবং জনপ্রিয় পরিচালকের রোজগার এতটাই কম ছিল যে খাওয়া-দাওয়া এবং যাতায়াতের মধ্যে তাকে বাছাই করে নিতে হতো। 

Rohit shetty revealed on his struggle in bollywood BRD
Author
kolkata, First Published Nov 23, 2021, 9:42 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলিউড প্রযোজক পরিচালক রোহিত শেট্টির (Rohit Shetty) ছবি মানেই অ্যাকশন-ড্রামার ফুল প্যাকেজ। সিনেমা হলে টিকিট কেটে ছবি দেখতে গিয়ে খুব একটা নিরাশ হন না ভক্তরা। কারণ বলিউডে রোহিত শেট্টি নিজেই একটা ব্র্যান্ড। রোহিতের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেব বি-টাউনের তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। এহেন মানুষটির ফিল্মি ব্যাকগ্রাউন্ড জানলে আঁতকে উঠতে পারেন আপনিও। ফিল্মি ব্যাকগ্রাউন্ডেই বড় হয়ে ওঠা রোহিত শেট্টির (Rohit Shetty)। রোহিতের বাবাও ছিলেন স্ট্যান্ট ডিরেক্টর।  অভিনেতা -অ্যাকশন ডিরেক্টর এমবি শেট্টির ছেলে হয়ে ফিল্মি ব্যাকগ্রাউন্ড হওয়া সত্ত্বেও বলিউডে জমি পাঁকাতে পারেন নি খুব সহজভাবে। বলিউডে নিজের জায়গায় আসতে প্রচুর প্রচুর স্ট্রাগল করতে হয়েছিল রোহিত শেট্টিকে (Rohit Shetty)।

একটা সময় এই রোহিত শেট্টিই (Rohit Shetty) এক-একটি কাজের বিনিময়ে মাত্র ৩৫ টাকা রোজগার করতেন। বলিউডের অন্যতম সফল এবং জনপ্রিয় পরিচালকের রোজগার এতটাই কম ছিল যে খাওয়া-দাওয়া এবং যাতায়াতের মধ্যে তাকে বাছাই করে নিতে হতো। সম্প্রতি এক সাক্ষাৎকারে রোহিত জানিয়েছেন, বলিউডে  কেরিয়ারের শুরুতে আমার জীবনটা অতটাও সহজ ছিল না। কাজ করে ৩৫ন টাকাও রোজগার করেছি। আর্থিক অবস্থা এতটাই খারাপ ছিল যে থাকার জন্য মাথার উপর কোনও ছাদ ছিল না। ঠাকুমার কাছে থাকতাম। প্রতিদিন ২-৩ ঘন্টা  মলাড থেকে আন্ধেরি পর্যন্ত রোদের মধ্যে হাঁটতাম গাড়ি ভাড়া বাঁচানোর জন্য। রোহিত আরও জানিয়েছেন, এখনও আমি  যখন রাস্তা বলে দিই আমার ড্রাইভারকে। যে এই পথে নয়, এই দিক দিয়ে  চলো। আর ও অবাক হয়ে  আমার দিকে তাকিয়ে ভাবে, এত রাস্তা কী করে চিনলাম আমি, চোর ছিল নাকি।

 

Rohit shetty revealed on his struggle in bollywood BRD

 

আরও পড়ুন-Arbaaz Khan : যৌনতা ছাড়া ইন্ডাস্ট্রিতে আর কিছুই হয় না, বলিউডের অন্দরের কেচ্ছা ফাঁস করলেন আরবাজ

আরও পড়ুন-Urfi Javed : ট্রাসপারেন্ট সারা শরীর,সি-থ্রু পোশাকে স্তনযুগল দেখিয়ে চরম ট্রোলড উরফি

আরও পড়ুন-Nusrat Jahan : বিছানায় শুয়ে কাকে জড়িয়ে ধরলেন নুসরত, আদুরে ছবি নিমেষে ভাইরাল

 

আজ তিনি বলিউডে সুপ্রতিষ্ঠিত। সেই ৩৫ টাকা রোজগার থেকে আজ কোটি কোটি টাকার মালিক বলি পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty)।  বর্তমানে বলিউডে দুটি ফ্যাঞ্চাইজি রয়েছে রোহিত শেট্টির। গোলমাল এবং কপ ড্রামা। দুটোরই রয়েছে সুপারহিটের তকমা। এছাড়াও 'চেন্নাই এক্সপ্রেস', 'দিলওয়ালের' মতো একাধিক ছবি পরিচালনা করেছেন রোহিত শেট্টি (Rohit Shetty)। সম্প্রতি মুক্তি পেয়েছে রোহিত শেট্টির কপ ড্রামা-র তৃতীয় ছবি 'সূর্যবংশী'। প্রায় ২০০ কোট টাকা বিনিয়োগ করে এই ছবিতে রোহিত শেট্টি। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar) ও ক্যাটরিনা কাইফ(Katrina Kaif)। ইতিমধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে  এই ছবি। করোনার পর বক্সঅফিসে লক্ষ্মীলাভের তালিকায় সবার শীর্ষে রয়েছেন রোহিত শেট্টির এই ছবি।


 

Follow Us:
Download App:
  • android
  • ios