সলমন খান ও ক্যাটরিনা কইফের মধ্যে থাকা সম্পর্কের কথা স্পষ্ট না হলেও তা দর্শকেরা ভালোই অনুমান করতে পারেন। সামনে কিছুই বলেন না সলমন খান, কিন্তু আকার ইঙ্গিতে বুঝিয়ে দিতে ছাড়েন না যে ক্যাটরিনার ওপরও তাঁর একছত্র অধিকার। রণবীরের সঙ্গে যখন গোপনের প্রেম পর্ব সারছিলেন ক্যাটরিনা তখন মুখ বুঝে সবটা হজম করেছিলেন ভাইজান। তবে ছেড়ে কথা বলেননি রণবীরকে। 

আরও পড়ুনঃ শাহরুখ, অক্ষয় থেকে দীপিকা, স্কুল জীবনের ছবিতেই এখন বুঁদ নেট-দুনিয়া

গলির কুকুর থেকে শুরু করে বেইমান, একের পর এক তোপ হেনেছেন তিনি রণবীরের ওপর। যদিও েই বিষয় রণবীর কখনই মুখ খলেননি। কারণ একটা সময় পরিস্থিতি হাতের বাইরে চলে গেলে সলমন খান নিজেই পাশে দাঁড়িয়েছিলেন এই জুটি। রণবীর ও ক্যাটরিনা বাইরে ঘুরতে যাওয়ার ছবি ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। সেই নিয়ে সলমন খানকে প্রশ্ন করতেই তিনি উত্তর দিয়েছিলেন কারুর ব্যক্তিগত জীবন নিয়ে এতটা প্রশ্ন করা ঠিক নয়। 

আরও পড়ুনঃ কোয়েলের এই ছবি আগে কখনও দেখেছেন, লকডাউনে ভাইরাল নেটদুনিয়ায়

কিন্তু ভাইজান নিজে কতটা সহ্য করতে পেড়েছিলেন তা! কফি উইথখ করণে এসে মনের ক্ষোভ বার করতে বিস্ফোরক মন্তব্য করেন ক্যাটরিনা কইফকে নিয়ে। তাঁকে প্রশ্ন করা হয় যে ক্যাটরিনা ঘুম থেকে উঠে কী বলে! উত্তরে সাফ জানিয়ে ছিলেন সলমন খান যে ক্যাটরিনার প্রথম কথা-রণবীর কোথায়! তখন ক্যাটরিনা ও রণবীরের সম্পর্ক ভাঙার মুখে। তাই অনেকেই সলমনেরএই উক্তিকে ব্যঙ্গ হিসেবেও গ্রহণ করেছিল। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা