Asianet News BanglaAsianet News Bangla

স্বাস্থ্যই সম্পদ! এবার মধ্য-প্রাচ্যের হেলথ কেয়ার ব্র্যান্ডের দূত শাহরুখ

বলিউডের বাদশা শেষ মুক্তি প্রাপ্ত ছবি জিরো। এরপর তিনি পাঠান-সহ কিছু সিনেমার কাজ করেছেন। কিন্তু, সেগুলোর কোনওটাই মুক্তি পায়নি। একমাত্র রকেট্রি মুক্তি পেয়েছে, যদিও এখানে এক্কেবারে একটা ক্যামিও চরিত্র ছিলেন বাদশা। পর্দায় সেভাবে তাঁর উপস্থিতের মুহূর্ত বড় সময় ধরে ছিল না। 
 

Shah Rukh Khan becomes the brand ambassador of healthcare brand Burjeel holdings BRD
Author
First Published Sep 8, 2022, 10:14 AM IST

মধ্যপ্রাচ্যে শাহরুখ খান-এর জনপ্রিয়তা প্রশ্নাতিত। বিশেষ করে দুবাই-এ শাহরুখের সেলিব্রিটি ক্যারিশমা বরাবরই আকাশ ছোঁয়া। যার জন্য অতিতে শাহরুখ খানকে দুবাই-এ একাধিক অনুষ্ঠানে মধ্যমণি হতে দেখা গিয়েছে। এমনকী দুবাই-এ ভিলাও কিনে রেখেছেন শাহরুখ। আরব আমিরশাহীর অভিজাত শ্রেণীতে তাঁর সেলিব্রিটি ক্যারিশমার ভক্তের সংখ্যা গুনে শেষ করা যায় না। যার জন্য মধ্য়প্রাচ্যে যে কোনও পণ্যের বিজ্ঞাপণে শাহরুখ খান এক পরিচিত মুখ। তবে, এবার শাহরুখ হয়তো মধ্যপ্রাচ্যে তাঁর সেলিব্রিটি এনডোর্সমেন্টের সবচেয়ে বড় পদক্ষেপটা রাখলেন বলে মনে করা হচ্ছে। 

সংযুক্ত আরব-আমিরশাহীর অন্যতম শক্তিশালি হেলথ কেয়ার ব্র্যান্ড বুরজিল হোল্ডিংস-এর সঙ্গে এনডোর্সমেন্টের স্বাক্ষর করেছেন বলিউডের বাদশা। যার ফলে তিনি এখন থেকে বুরজিল হোল্ডিং-এর হেলথ কেয়ার ব্র্যান্জের দূত হিসাবে কাজ করবেন। এই হেলথ কেয়ার ব্র্যান্ডের যাবতীয় বিজ্ঞাপণের প্রধান মুখ হিসাবে তুলে ধরা হবে শাহরুখকে। আমিরশাহীর মিনা  এলাকার সবচেয়ে বড় হেলথ কেয়ার পরিষেবা প্রদান করে থাকে বুরজিল হোল্ডিংস। আবু ধাবিতে একটি অনুষ্ঠানে বুরজিল হোল্ডিংস-এর সঙ্গে এই চুক্তি স্বাক্ষর করেন শাহরুখ। সেখানে উপস্থিত ছিলেন বুরজিল হোল্ডিংস-এর কর্ণধার এবং সংযুক্ত আরব আমিরশাহীর ভারতীয় বংশোদ্ভূত উদ্যোগপতি ডক্টর শামশির ভায়ালিল। এখন পর্যন্ত যা খবর তাতে বুরজিল একাধিক প্ল্যাটফর্মে তাদের বিজ্ঞাপন দেওয়ার ব্যবস্থা পাকা করে ফেলেছে। আর এই সব প্ল্যাটফর্মেই যে বিজ্ঞাপণ হবে তাতে মুখ হবেন শাহরুখ খান। সন্দেহ নেই মধ্যপ্রাচ্যে শাহরুখ খান-এর জনপ্রিয়তাকে কাজ লাগানোর চেষ্টায় রয়েছে বুরজিল। 

শাহরুখ খান এই মুহূর্তে ৫৬ বছর বয়সী। তাঁর আগামী ছবি পাঠান মুক্তি পেতে চলেছে ২০২৩-এর শুরুতে। সেদিক থেকে দেখতে গেলে শাহরুখ খান-এর শেষ মুক্তি প্রাপ্ত ছবি জিরো। কিন্তু, শাহরুখের লাগাতার ফ্লপ সিনেমার তালিকায় সেটা ছিল নবতম সংযোজন। এরপর শাহরুখ নিজের পারফরম্যান্স নিয়েই নাকি বিরক্ত প্রকাশ করেছিলেন। একটা সময় সিনেমা থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন। ছবি সাইন করতে চাইছিলেন না। কিছু ছবির সই আগে থেকেই করা ছিল। পাঠান ছিল একটা ব্লকবাস্টার প্রজেক্ট। কিন্তু শাহরুখ সেই ছবির শ্যুটিং-ও পিছিয়ে দিয়েছিলেন। এরপর অতিমারির জেরে এবং শাহরুখ নিজে ও দীপিকা পাড়ুকোন কোভিড আক্রান্ত হওয়াতেও ছবির শ্যুটিং কিছুটা বিলম্ব হয়েছে। এমন এক পরিস্থিতির মধ্যে মুক্তি পেয়েছে রকেট্রি ছবিটি। আর মাধবনের এই ছবিতে শাহরুখ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। বলিউডের বাদশা-কে এই অল্প সময়ের স্ক্রিন প্রেজেন্স দেখেও ভক্তরা পোস্টে পোস্টে সোশ্যাল মিডিয়া ঝড় তুলেছিলেন। সুতরাং, সন্দেহ নেই যে হেলথ কেয়ার ব্র্যান্ডে শাহরুখ মুখ হওয়া মানে ফের তাঁর ছবিতে ছয়লাপ হবে। বিজ্ঞাপণের মলাটে শাহরুখের এতবড় কামব্যাক নিশ্চিতভাবেই ভক্তদের মনে ভরসা জোগাবে।

আরও পড়ুন-সহবাসের পরই প্রেমে বিচ্ছেদ, এই বলি ডিভাই চরম সর্বনাশ ডেকে এনেছিল অজয়ের জীবনে

আরও পড়ুন-বিচ্ছেদের পরই বলিউডে ডেবিউ করছেন রহমান, সুস্মিতার প্রাক্তন প্রেমিককে কোন চরিত্রে দেখা যাবে

Follow Us:
Download App:
  • android
  • ios