Asianet News BanglaAsianet News Bangla

ঐশ্বর্য রাই - রানি মুখোপাধ্যায়ের 'ঠান্ডা যুদ্ধের গরম পরিণতি' , শাহরুখের সিনেমার সেটে তাণ্ডব চালিয়েছিলেন সলমন

রানি মুখোপাধ্য়ায় আর ঐশ্বর্য রাই নাকি বেস্টফ্রেন্ড ছিলেন। প্রকাশ্যে তেমনই দাবি করতেন দুজনে। আর সেই সময়ই ঘটে বিপত্তি। দুই বান্ধবী ঝগড়ায় উন্মত্ত হয়ে সলমন খান নাকি শ্যুটিং সেটে এমনই তাণ্ডব চালিয়েছিলেন যে গোটা সেটই তছনছ হয়ে গিয়েছিল। R

Aishwarya Rai was cheated by SRK and Rani Mukharjee, Salman Khan vandalized the set to take revenge bsm
Author
First Published Aug 27, 2022, 9:06 PM IST


বলিউড মানেই রঙের খেলা। আর সেখানে বন্ধুত্ব আর প্রতারণা নাকি একই সঙ্গে চলে। তেমনই নাকি শোনা যায় টিনসেল টাউনে কান পাতলে। একটা সময় রানি মুখোপাধ্য়ায় আর ঐশ্বর্য রাই নাকি বেস্টফ্রেন্ড ছিলেন। প্রকাশ্যে তেমনই দাবি করতেন দুজনে। আর সেই সময়ই ঘটে বিপত্তি। দুই বান্ধবী ঝগড়ায় উন্মত্ত হয়ে সলমন খান নাকি শ্যুটিং সেটে এমনই তাণ্ডব চালিয়েছিলেন যে গোটা সেটই তছনছ হয়ে গিয়েছিল। 

আসুন সেই গল্প শুনুনঃ
সলমন খান আর ঐশ্বর্য রাই তখন চুটিয়ে প্রেম করছেন। তার আগেই শাহরুখ খান ঐশ্বর্য রাই আর মাধুরী দিক্ষীতের সঙ্গে জুটি বেঁধে দেবদাস উপহার দিয়েছেন। প্রবল হিট হলেও এই ছবিতে ঐশ্বর্যর বিপরীতে ছিলেন শাহরুখ খান। তা নাকি খুব একটা ভালো চোখে নেননি বলিউডের ভাইজান। কিন্তু বাদশা শাহরুখ খানও দ্বিতীয়বার ভাইজানের কোপে পড়তে নারাজ হয়। তাই নিয়েছিলে একাধিক কঠোর সিদ্ধন্ত। কিন্তু তাতেও শেশ রক্ষা হল না। 

'চলতে চলতে' এই ছবিটিতে প্রথমে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করার কথা কথা ছিল ঐশ্বর্য রাইয়ের। বলিউডের গুঞ্জন শাহরুখ খানের বিশেষ আপত্তিতে কথা পাকা হলেও পরিচালক ও প্রযোজক বাদ দিয়েছিলেন ঐশ্বর্য রাইকে। আর সেই জায়গায় চান্স পেয়েছিলেন রানি মুখোপাধ্য়ায়। এই ঘটনাকে মোটেও ভালোভাবে নেননি ঐশ্বর্য। তিনি গোটা বিষয়টিতে শাহরুখ আর রানির চক্রান্ত আর প্রতারণা হিসেবেই দেখেছিলেন। 

তৎকালীন প্রেমিকা ঐশ্বর্যের মনে কষ্ট সহ্য করতে পারেননি সলমন খান। তার পরিণতি হয়েছিল মারাত্মক। সেই সময় নাকি সলমন খান চলতে চলতে ছবির সেটে হামলা চালিয়েছিলেন। ভাঙচুর করেছিলেন। যার জন্য প্রোডাকশন কোম্পানির সঙ্গেও তাঁর খারাপ সম্পর্ক হয়েছিল। 

যাইহোক সেসব এখন অতীত। ঐশ্বর্য রাই এখনও বচ্চন ঘরনী। কিন্তু এই ছবির পর রানির সঙ্গে তাঁর সম্পর্ক এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে তিনি তাঁর বিয়েকে পর্যন্ত নিমন্ত্রণ করেননি তাঁর ব্রেস্টফ্রেন্ড রানি মুখোপাধ্য়ায়কে। তবে একটা সময় বলিউডের জল্পনা ছিল রানি হবেন বচ্চন ঘরনী। অভিষেক আর রানির অনস্ক্রিন কেমেস্ট্রিতেও মজে ছিল দর্শকরা। সেই কারণেই ঐশ্বর্য রানিকে বিয়ের অতিথি তালিকা থেকে বাদ দিয়েছিলেন কিনা তাও বলা যায় না। 

তবে একটি সাক্ষাৎকারের সময় চলতে চলতে অভিনেত্রী রানিকে জিজ্ঞাসা করা হয়েছিল যে বলিউডে তার প্রিয় অভিনেত্রী কে এবং প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, "আমার প্রজন্ম থেকে, ঐশ্বরিয়া এবং প্রীতি জিনতা।" তবে ঐশ্বর্য রাই আর রানি মুখোপাধ্যায়ের মধ্যে যে ঠান্ডা যুদ্ধ চলেছিল তা আর বলার অপেক্ষা রাখে না।

সুচিত্রা সেনের জন্য গুলজারের হাতে মার খেয়েছিলেন রাখি, আঁধির শ্যুটিং-এ ঘর ভাঙে তারকা দম্পতির

'বলিউডের পাপ্পুফিকেশন হচ্ছে', রাহুলের সঙ্গে হিন্দি সিনেমার তুলনা স্বরা ভাস্করের

অমিতাভ-রেখার গভীর প্রেম থাকলেও বিয়ে হয়নি এই দুটি কারণে, প্রাচীর হয়ে দাঁড়িয়ে ছিল ভাগ্য

Follow Us:
Download App:
  • android
  • ios