ওয়ান ওয়ার্ল্ড টুগেদার অ্যাট হোম ইভেন্টে সফলভাবে বিশ্বের বিভিন্ন তারকারা যোগদান করেছিলেন। লেডি গাগা একটি নতুন ট্রেন্ড শুরু করেছেন। যেখানে প্রত্যেক তারকারা নিজের তরফ থেকে আমজনতার জন্য বিশেষ বার্তা পাঠাচ্ছেন। সেখানেই শাহরুখ একটি ভিডিওতে বলেন, বিশ্বের মানুষ এখন কঠিনতম সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। এবার ভারতেও শুরু হয়েছে একই রকমের কনসার্ট। 

আরও পড়ুনঃএটাই 'দুঃসময়ের ঔষুধ', করোনা মোকাবিলায় ফের নয়া উদ্যোগে অপরাজিতা

আই ফর ইন্ডিয়া লাইভ হল ফেসবুকে। সেখানে শাহরুখ খান 'সব সহি হো জায়েগা' নিজের গলায় গেয়েছেন। এমনকি আব্রাম ক্যামিও করেছেন। গানটি ইতিমধ্যে দ্রুতগতিতে ভাইরাল হয়ে গিয়েছে। প্রসঙ্গত এই কনসার্টে অসংখ্য ভারতের পাব্লিক ফিগাররা অংশগ্রহণ করেছেন। হলিউডের উইল স্মিথও ছিলেন এই অনুষ্ঠানে। এই মহামারীকে রোধ করার একটাই উপায়। 

আরও পড়ুনঃবুম্বা দা মানেই ইন্ডাস্ট্রি, নিজের কাঁধে টলিউডের বাণিজ্যের মোড় ঘুরিয়েছিলেন প্রসেনজিৎ

সকলে একসঙ্গে মিলে লড়তে হবে, ভয় পেলে চলবে না। শাহরুখ খান, অরিজিৎ সিং, প্রিয়াঙ্কা চোপড়া, এ আর রহমান, হৃত্বিক রোশন, করিনা কাপুর, সাইফ আলি খান সহ অনেকে। বলিউড পরিচালক করণ জোহার এবং জোয়া আখতারের হাত ধরেই শুরু হয়েছে এই কনসার্ট। করোনায় যারা দিনের পর দিন লড়ে চলেছেন তাদের কুর্নিশ জানিয়েছে এই কনসার্টের প্রত্যেক অংশগ্রহণকারী। ঋষি কাপুর এবং ইরফান খানের প্রসঙ্গও উঠেছিল এই লাইভে। 

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা