বলিউডে ইরফান-ঋষি কাপুরের পর আরও এক নক্ষত্র পতন। চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। খবর যত ছড়াচ্ছে, ততই ভেঙে পড়ছে বলিউড। কেউ বিশ্বাস করতে পারছে না, এই মেধাবী অভিনেতা মৃত্য়ু। রবিবার মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। আর এই মর্মান্তিক খবরে পুরো বলিউড বিধ্বস্ত। একে কিছু দিন আগে ইরফান আর ঋষি কাপুরের মৃত্য়ু হয়েছে। তার উপর আবার একটা মৃত্য়ু। শোক প্রকাশ করে টুইট করেছেন শাহরুখ খান।

 

 

 

 

আরও পড়ুন, 'শকিং মুহূর্তেই সেরা স্মৃতিগুলি বারবার ফিরে আসে', সুশান্তের মৃত্যুতে টুইট একতা-করণের


শাহরুখ টুইটে জানিয়েছেন, 'সুশান্ত আমাকে অনেক ভালবাসত। আমি ওকে খুব মিস করব। ওর শক্তি, উৎসাহ এবং ওর হ্য়াপি স্মাইল মিস করব। আল্লার কাছে দোয়া করি, ওর শান্তি কামনা করি।' শাহরুখ তাঁর নিকট ও প্রিয়জনদের প্রতি সমবেদনা জানান। তিনি আরও জানান, 'এটি অত্যন্ত দুঃখজনক, খুবই মর্মস্পর্শী'। সুশান্তের মৃত্য়ুতে অনেকেই ভীষনভাবে ভেঙে পড়েছেন। একে তো ছাত্রজীবনে মেধাবী। তার উপর সিরিয়াল থেকে ফিল্মি ক্য়ারিয়ারে একের পর এক সাফল্য়। তাকে চোখে হারতেন অনেকেই। বলিউডে এভাবে একের পর এক নক্ষত্র পতন হবে ২০২০তে কেউ ভাবেনি। একদিকে করোনা রুখতে লকডাউন। অপরদিকে অনেকে কাজ হারিয়ে ঘরবন্দী হয়ে  তাবড় তাবড় সেলেবরাও  মানসিক কষ্টে ভুগছেন। তবে সুশান্ত সিং যে এভাবে চলে তা কেউ স্বপ্নেও কল্পনা করতে পারেনি। 
 

আরও পড়ুন, টিভি স্টার থেকে সিলভার স্ক্রিনে পা রেখেই বদল, সুশান্ত সিং সম্পর্ক ছিন্ন করেছিলেন অঙ্কিতার সঙ্গে

  
অপরদিকে, সূত্রের খবর, বেশ কিছুদিন অবসাদে ভুগছিলেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও সঙ্গেই কথা বলতেন না তিনি। জানিয়েছেন তাঁর কাছের মানুষেরা-পরিচিতরাই। ব্যক্তিগত বেশ কিছু সম্পর্ক থাকলেও তাঁর জেরে আত্মহত্যা কিনা তা এখনও জানা যায়নি। কিছুদিন আগেই  সুশান্ত সিংয়ের প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার খবর মিলেছিল। গত সোমবার মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দেন দিশা সালিয়ান।  যে খবরে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তবে কী কারণে সুশান্ত নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন, তা এখনও স্পষ্ট নয়। এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানাচ্ছে পুলিশ।