বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরাবরই ফিটনেস ফ্রিক। বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে কোয়ারেন্টাইনের প্রতিটি মুহূর্তে এককথায় চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে তাদের উষ্ণ শরীরচর্চার ছবি। ফিটনেস ফ্রিক অভিনেত্রী পা যুগল ফাক করে  একবারে বয়ফ্রেন্ডের কোলের উপর উঠে শরীরচর্চায় মন দিয়েছেন। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তার হট ফিটনেস অ্যালার্ট । ছবিতে যৌনতার ইঙ্গিত মিলেছে বলে অভিযোগ করেছেন নেটিজেনদের।

আরও পড়ুন-খোলা চুলে চোখের ইশারায় 'গেঁন্দাফুল' নেচে ঝড় তুললেন অভিনেত্রী মনামী, কাদের ছুড়ে দিলেন চ্যালেঞ্জ...

হোম কোয়ারেন্টাইনে প্রতিটি মুহূর্তকেই যেন নতুন করে বাঁচিয়ে রেখেছেন এই যুগল। রহমানের সঙ্গে  ওয়ার্ক আউট করতে তিনি কতটা স্বাচ্ছন্দ বোধ করেন তা ছবিতেই স্পষ্ট। যদিও এবার তার কোনও ব্যতিক্রম হল না। পায়ের জোরে প্রেমিকাকে অর্ধেক তুলেই ফেললেন রহমান। ব্যালেন্সের উপর দাঁড়িয়েই দুজনে। দেখে নিন ছবিতে।

 


বয়ফ্রেন্ড রহমান শল এর সঙ্গে চুটিয়ে প্রেমও করছেন অভিনেত্রী এ আর বলার অপেক্ষা রাখে না। যখনই সময় পান নিজেদের একান্ত সময় কাটিয়ে নেন দুজনেই। ঠিক এবারও একটু অন্য স্টাইলে শরীরচর্চার ছবি দিয়ে  ভাইরাল হলেন অভিনেত্রী। সুস্মিতা আর রহমানের এই শরীরচর্চার ছবি নেটিজেনদেরও নজর কেড়েছে। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনও তার আড়ম্বরপূর্ণ। নিজের ফিটনেস নিয়েও যেমন সচেতন অভিনেত্রী তেমনি সিঙ্গেল পেরেন্ট হিসেবে মাতৃত্বের পুরো স্বাদটাই তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন। বিয়ে নিয়ে এখনও কিছু ভাবেননি ৪৪ -এর  অভিনেত্রী। আপাতত প্রেমের আস্বাদটাই  চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী।তবে সকলের থেকে একটু অন্যভাবে ছবি পোস্ট করেছেন সুস্মিতা সেন। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-লকডাউনে গোল রুটি চ্যালেঞ্জ নিলেন তনুশ্রী, দূরন্ত গতিতে ভাইরাল ভিডিও...

সম্প্রতি কয়েকদিন আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনা ভাইরাসের ওষুধের ছবি শেয়ার করেছিলেন সুস্মিতা। এবং জানিয়েছিলেন, 'বাড়িতে থাকুন সুস্থ থাকুন। আর বাড়িতে থেকেই রুখে দিন এই করোনা ভাইরাসকে। আর বাড়ির মধ্যে থাকাই আপাতত করোনা ভাইরাসের মোক্ষম দাওয়াই'।  প্রাক্তন বিশ্ব সুন্দরী আরও জানিয়েছিলেন, 'বর্তমানে  যার যতই শরীর খারাপ হোক না কেন চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ খাবেন না। আগে চিকিৎসকের পরামর্শ নিন। তারপরেই ওষুধ খান।'সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র।   এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন।  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন।