করোনার জেড়ে টানা চার মাস লকডাউন। কীভাবে কাটছে এই সময়, মানসিক অবস্থাই বা কেমন রয়েছে তাপসী পান্নু, তা নিয়ে এবার খোলাখুলি উত্তর দিলেন অভিনেত্রী। বলিউডে পা রাখার পর থেকেই তাপসী নিজের এক ভিন্ন জ্যঁ তৈরি করেছেন। স্পষ্টভাবে নিজের বক্তব্যও তুলে ধরতে পছন্দ করেন অভিনেত্রী। এবার তিনি জানালেন ঠিক কেমন পরিস্থিতিতে কাটল তাঁর লকডাউনের সময়। 

আরও পড়ুনঃ নেপোটিজম নিয়ে মুখ খুললেন যিশু, আলিয়া-রণবীরের হয়ে সরব অভিনেতা

তাপসীর কথায়, 'এই সময় তাঁর কাছে কোনও রকমভাবেই আলাদা নয়। তিনি মনে করেন তিনি যথেষ্ট ভাগ্যবান, যে তিনি তাঁর পরিবারকে পাশে পেয়েছেন, আর্থিক সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়নি, বা তিনি সুরক্ষিত আছেন, যার ফলে তাঁর মানসিক পরিস্থিতির কোনও ভাবেই পরিবর্তণ হয়নি। কিন্তু এমন অনেক মানুষ আছেন যাঁরা কাজের অভাবে এই সময় মানসিক ভাবে ভেঙে পড়েছেন, নানা কারণে ডুবে গিয়েছেন অবসাদে।' 

তাপসী আরও জানান, 'অনেকেই বলিউডে আসে নিজের স্বপ্ন পূরণ করতে। কিন্তু সেই পথে বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা ভাইরাস। বাড়ির ভাড়া না দিতে পেড়ে অনেকেই সময় কাটাচ্ছেন ছোট কোনও ঝুপরিতে। নেই সাময়িক অর্থ টুকুও। তাঁদের সমস্যা আঁচ করতে পারছেন তাপসী। তাঁর পরিচিতিদের মধ্যেই এমন অনেকে রয়েছেন যাঁরা এই পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন, তাঁরা কীভাবে মানসিকভাবে সুস্থ থাকতে পারে', বলেও প্রশ্ন তোলেন তাপসী। একের পর এক ছবির প্রস্তাব তাপসীর হাতে। পরিস্থিতি স্বাভাবিক হলেই তিনি আবার ফিরবেন ফ্লোরে, কিন্তু  এই সময়টা অনেককেই ভেঙে দিয়েছে, তাঁদের কথা ভেবে সকলের মত তাপসীরও খারাপ লাগে।