LIC -তে ৯৩৯৪ টি শূণ্যপদ, সরকারি চাকরি পেতে আবেদন জানান, জেনে নিন বিস্তারিত তথ্য

| Jan 23 2023, 06:01 PM IST

LIC Aadhar Shila Yojana, LIC, LIC Best Scheme, LIC Return, LIC Nivesh, LIC News, LIC Better Plan, LIC Aadhaar Shila scheme

সংক্ষিপ্ত

LIC ADO রেজিস্ট্রেশন প্রক্রিয়া তার অফিসিয়াল পোর্টালের মাধ্যমে করা হবে। LIC ADO 2023-এর জন্য আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা কর্পোরেশনের ক্যারিয়ার পৃষ্ঠায় যেতে পারেন। LIC ADO আবেদন ১০ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত পাওয়া যাবে।

 

লাইফ কর্পোরেশন অফ ইন্ডিয়া একজন শিক্ষানবিশ উন্নয়ন কর্মকর্তা (ADO) নিয়োগের জন্য আবেদন চাইছে। সরকারি চাকরি প্রার্থীদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ কারণ এলআইসি ৯০০০ টিরও বেশি পোস্টে শূণ্যপদের বিজ্ঞপ্তি দিয়েছে। এই শূন্যপদগুলি আটটি অঞ্চলে পাওয়া যায়। LIC ADO রেজিস্ট্রেশন প্রক্রিয়া তার অফিসিয়াল পোর্টালের মাধ্যমে করা হবে। LIC ADO 2023-এর জন্য আবেদন করতে ইচ্ছুক প্রার্থীরা কর্পোরেশনের ক্যারিয়ার পৃষ্ঠায় যেতে পারেন। LIC ADO আবেদন ১০ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত পাওয়া যাবে।

যে প্রার্থীরা LIC ADO চাকরির জন্য আবেদন করতে চান তাদের স্নাতক হতে হবে এবং প্রার্থীর বয়স ৩০ বছরের বেশি হওয়া উচিত নয়। LIC ADO নির্বাচন একটি অনলাইন পরীক্ষার (প্রিলিমিনারি) এবং একটি অনলাইন পরীক্ষা (প্রধান) এবং একটি সাক্ষাত্কারের ভিত্তিতে করা হবে। এলআইসি লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন কর্মচারী বিভাগ এবং এজেন্ট বিভাগে সেই প্রার্থীদের নিয়োগ করছে যারা আগে একজন কর্মচারী হিসাবে কাজ করেছিলেন।

Subscribe to get breaking news alerts

এলআইসি এডিও নিয়োগ ২০২৩ শিক্ষানবিশ ডেভেলপমেন্ট অফিসের পদের জন্য ৯৩৯৪ টি শূন্যপদে রয়েছে। এখানে প্রার্থীদের জন্য এলআইসি নিয়োগ ২০২৩-এর বিশদ বিবরণ রয়েছে। শিক্ষানবিশ সময়কালে LIC ADO বেতন ২০২৩ - LIC কর্মচারী বিভাগ থেকে নির্বাচিত প্রার্থীদের ব্যতীত প্রতি মাসে ৫১৫০০ টাকা উপবৃত্তি। এই লিঙ্কে ক্লিক করে আবেদন করতে পারবেন।

৩৫,৬৫০-২২০০(২) -৪০,০৫০-২৫২৯(২)-৪৫,২৪০-২৬৪৫(১৭)-৯০,২০৫ প্লাস ভাতা এবং অন্যান্য সুবিধাগুলি প্রযোজ্য নিয়ম অনুসারে অঞ্চলের সদর দপ্তরে প্রবেশনারি উন্নয়ন কর্মকর্তার সঙ্গে মিলিত হবে৷ প্রবেশনারি ডেভেলপমেন্ট অফিসার হিসাবে নিয়োগের ক্ষেত্রে, মূল বেতন হবে প্রতি মাসে ৩৫৬৫০ টাকা। এই বিষয়ে বিশদে জানতে এই লিঙ্কে ক্লিক করুন

আরও পড়ুন- ইলেকট্রিসিটি কর্পোরেশন লিমিটেডে রয়েছে প্রচুর শূণ্যপদ, জেনে নিন বাছাই-সহ আবেদন করার সঠিক উপায়

আরও পড়ুন- ভারতীয় রেলওয়েতে জারি করা হয়েছে নিয়োগের বিজ্ঞপ্তি, প্রায় ৪ হাজার শূন্যপদে হবে নিয়োগ, এভাবে আবেদন করুন

LIC ADO নিয়োগ 2023 বিজ্ঞপ্তি PDF

প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে প্রদত্ত সরাসরি লিঙ্কের মাধ্যমে উত্তর, উত্তর মধ্য, মধ্য, পূর্ব, দক্ষিণ মধ্য, দক্ষিণ পশ্চিম এবং পূর্ব কেন্দ্রীয় সহ সমস্ত আটটি জোনের জন্য LIC ADO নিয়োগ 2023 PDF ডাউনলোড করতে পারেন। LIC শিক্ষানবিশ উন্নয়ন অফিস বিজ্ঞপ্তি 2023-এর অধীনে ঘোষিত ৯০০০ টিরও বেশি শূন্যপদে আবেদন করার আগে প্রার্থীদের অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি পড়তে হবে।