Asianet News BanglaAsianet News Bangla

কোভিডের সংক্রমণ রুখতে দ্রুত ব্যবস্থা নিন, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর আর্জি মুখ্যমন্ত্রীকে

কোভিড পরিস্থিতি রীতিমত উদ্বেগজনক। আশঙ্কা প্রকাশ করে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন বিজয়নকে। 
 

health minister mansukh mandaviya asks Kerala govt to take more proactive measure bsm
Author
Kolkata, First Published Aug 4, 2021, 6:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কেরলের করনাভাইরাস পরিস্থিতি নিয়ে আরও একবার উদ্বেগ প্রকাশ করেছেন দেশের স্বাস্থ্য মন্ত্রী মনসুখ মান্ডব্য। বুধবার তিনি কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের সঙ্গে কথা বলেছেন। পাশাপাশি সংক্রমণ রুখতে তাঁকে দ্রুত পদক্ষেপ করতে আবেদন জানিয়েছেন। কেন্দ্রীয় সরকার কেরলকে সবরকম সহযোগিতা করবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি। স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী বুধবার কেরলের দৈনিক সংক্রমণের পরিসংখ্যন ছিল সবথেকে বেশি। আক্রান্তের সংখ্যা ২৩ হাজারেরও বেশি। মৃত্যু হয়েছে ১৪৮ জনের। যা নিয়ে রীতিমত উদ্বেগ প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী। 

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে জানিয়েছেন কেরল থেকে ফিরেছে কেন্দ্রীয় প্রতিনিধি দল। খুব তাড়াতাড়ি তারা রিপোর্ট পেশ করবে। তিনি আরও জানিয়েছেন তিনিও কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের সঙ্গে কথা বলেছেন। কী কারণে রাজ্যে করোনার সংক্রমণ বাড়ছে তা নিয়ে আলোচনা হয়েছে। তিনি আরও বলেছেন কেরলের সংক্রমণ রুখতে দ্রুত আর কড়া পদক্ষেপ নিতেও তিনি আবেদন জানিয়েছেন। 

'তৃণমূলের ভাঁওতাবাজির বাংলা মডেল', পরপর ৮টি টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জবাব দিল বিজেপি

'আরও বড় খেলা হবে', নেতাজি ইন্ডোর থেকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়

INS Vikrant-র পুনর্জন্ম, যুদ্ধ বিমানবাহী রণতরীর চ্যালেঞ্জ মোকাবিলা শুরু

বর্তমানে দেশে সংক্রমণের মাত্রা নতুন করে বাড়ছে উদ্বেগের কেন্দ্রবিন্দুতে রয়েছে কেরল। এদিন দেশে দৈনিক আক্রান্তের পরিসংখ্যন ছিল ৪২ হাজারের বেশি। গত কালের তুলনায় ৪০ শতাংশ বেড়েছে আক্রান্তের সংখ্যা। দেশে মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ কোটি ১৭ লক্ষ ৬৯ হাজারের বেশি। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৫৬২ জনের। এখনও পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ৪ লক্ষ ২৫ হাজারের বেশি। কেন্দ্রীয় সরকার জানিয়েছে দেশের ৬টি রাজ্যে আর ফ্যাক্টার বাড়ছে। কেরলতো রয়েছেই বাকি রাজ্যগুলি হল জম্মু ও কাশ্মীর, হিমাচল প্রদেশ, লক্ষাদ্বীপ, তামিলনাড়ু, মিজোরাম, কর্নাটাক আর পুদুচেরি। 

health minister mansukh mandaviya asks Kerala govt to take more proactive measure bsm

Follow Us:
Download App:
  • android
  • ios