গুজব নয়, বরং ফেসবুকে পোস্ট দিয়ে স্থানীয় বাসিন্দাদের করোনা নিয়ে সতর্ক করতে চেয়েছিলেন এক যুবক। কিন্তু ফল হল উলটো।  ওই যুবককে 'বেধড়ক মারধর' করল দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়।

আরও পড়ুন: সোশ্য়াল মিডিয়ায় 'করোনা গুজব', বাঁকুড়ায় বিজেপি সাংসদের বিরুদ্ধে অভিযোগ দায়ের

আরও পড়ুন: চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের দুরাবস্থায় ব্যথিত, থাকা-খাওয়ার দায়িত্ব নিলেন কংগ্রেস নেতা

আক্রান্তের নাম সংগ্রাম চৌধুরী। বাড়ি, গড়বেতা চাঁদিবিলা গ্রামে। দিন কয়েক আগে সংগ্রাম করোনা দিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন বলে জানা গিয়েছে। তিনি  লেখেন, 'যাঁরা ভিনরাজ্য থেকে ফিরছেন, তাঁরা প্রকাশ্যে ঘোরাঘুরি করবেন না।' আর তাতেই ঘটে বিপত্তি। পরিবারের লোকেদের অভিযোগ, ফেসবুকে পোস্টটি দেখার পরই সংগ্রামের বাবাকে হুমকি দেওয়া হয়। এরপর আর ঝুঁকি নেননি, তড়িঘড়ি ফেসবুক থেকে পোস্টটি ডিলিট করে দেন আক্রান্ত যুবক। কিন্তু রেহাই মেলেনি।

 শনিবার রাতে যখন বাড়ি থেকে কিছুটা দূরে দোকানে যাচ্ছিলেন, তখন রাস্তায় সংগ্রামকে ঘিরে ধরে কয়েকজন যুবককে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। আক্রান্তের বাড়ির লোকেদের দাবি, হামলাকারীদের মুখে কাপড় বাঁধা ছিল। রক্তাক্ত অবস্থায় কোনওরকমে পালিয়ে বাঁচেন সংগ্রাম। গুরুতর আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে গড়বেতা গ্রামীণ হাসপাতালে।  ওই যুবকের উপর কারা হামলা চালাল? তা নিয়ে ধন্দে পরিবারের লোকেরা। গড়বেতা থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। তদন্তে নেমেছে পুলিশ।