করোনা আতঙ্কে কাবু গোটা বিশ্ব। প্রতি দিন নতুন করে দেশে বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনা সম্পর্কে সচেতনতা বাড়াতে ক্রমাগত স্বাস্থ্য মন্ত্রেকর তরফ থেকে নাগরিকদের সচেতন করা হচ্ছে। খোলা হয়েছে রাজ্য ও দেশের হেল্পলাইন পরিষেবাও। করোনা আতঙ্কে লকডাউন পরিস্থিতি প্রায় সারা বিশ্ব জুড়ে। সারা বিশ্ব হিমশিম খাচ্ছে এই মারন ভাইরাসকে ঠেকাতে। লকডাউন পরিস্থিতিকে সফল করতে তাই সাধারণকে গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে সরকারের তরফ থেকে।  লকডাউন লাগু করা হলেও প্রচুর মানুষ তা মানছেন না। বাইরে বেরিয়ে আসছেন। 

আরও পড়ুন- লকডাউনে মায়ের রান্না মুখে তুলেই কুঁচকে গেল মুখ, একরত্তির মুখভঙ্গিতে হেসে খুন নেট দুনিয়া

এই নিয়ে চিন্তায় রয়েছেন বেশ কিছু সাধারণ মানুষও। এমন এক জটিল পরিস্থিতির কথা হিন্দিতে বলার চেষ্টা করেছেন একজন মহিলা। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভাঙ্গা ভাঙ্গা হিন্দি ভাষায় তিনি বলার চেষ্টা করেছেন কেন কিছু মানুষ এই পরিস্থিতিটাকে একটুও বোঝার চেষ্টা করছেন না? কেন বিষয়টি নিয়ে মোটেও সচেতন নয় তারা? কিছু মানুষের এই অসচেতনার ফলে ভুগতে হবে সকলকে। মহিলার এই হিন্দিতে বলা কথা এমন পরিস্থিতিতেও মন কেড়েছে নেটিজেনদের। দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি-

 

আরও পড়ুন- করোনায় আক্রান্ত এবার রাজ্য়ের এক কাউন্সিলর, জনপ্রতিনিধির রিপোর্ট পজিটিভ আসায় চরম উদ্বেগে স্বাস্থ্য ভবন

আরও পড়ুন- পলাতক মহিলার দেওয়া ঠিকানাও ভুয়ো, করোনা-জেহাদির ভয়ে সন্ত্রস্ত গোটা শহর

আরও পড়ুন- করোনাভাইরাস আসলে সরকারের চক্রান্ত, বিস্ফোরক পোস্ট করে শ্রীঘরে গেল যুবক

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ফেসবুকে পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেও তা রাতারাতি ভাইরাল হয়। ইতিমধ্যেই এই ভিডিওটি ৫০০০ এরও বেশি শেয়ার হয়েছে। তবে নেটিজেনরা হিন্দি বলা শুনেও মজা পেলেও, বক্তা নিজে বেশ আতঙ্কে রয়েছেন তা চোখে-মুখে স্পষ্ট। তাই তিনি নিজের মতো করে সকলকে এই লকডাউন মেনে চলার অনুরোধ করেছেন। দ্যি বং বিটস নামের একটি ফেসবুক পেজ-এ পোস্ট করা হয় এই ভিডিওটি।