নিজের ডান হাতের বুড়ো আঙুল চুষছেন। আর তারপর থুতু ফেলতেই পড়ছে রক্ত। মহেন্দ্র সিং ধোনির এরকমই এক ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই ছবি দেখিয়েই এখন ধোনির সমালোচকদের একহাত নিচ্ছেন তাঁর অন্ধ ভক্তরা।  

ঘটনাটি ঘটে ভারত বনাম ইংল্যান্ড ম্যাচে। যেই ম্যাচে ধোনির ব্যাটিং সবচেয়ে সমালোচিত হয়। শেষ ১০ ওভারে ৫০ রান দরকার ছিল। যা ধোনির কাছ থেকে হওয়াটা প্রত্য়াশিত ছিল। কিন্তু ধোনি শেষ পর্যন্ত ৪২ রানে অপরাজিত থাকলেও ভারত ৩১ রানে পরাজিত হয়। এরপরই ধোনির ব্য়াটিং-এ ইচ্ছাশক্তির অভাব নিয়ে প্রশ্ন উঠেছে। প্রশ্ন উঠেছে তাঁর দক্ষতায় মরচে ধরেছে কি না তাই নিয়েও।

আরও পড়ুন - গোপন কথাটা আর থাকছে না গোপনে - কবে বিদায় নিচ্ছেন ধোনি

আরও পড়ুন - সত্যিই কি বুড়ো হলেন ধোনি, নাহলে এত বড় ভুল হল কী করে! অবাক কোহলিরা, দেখুন ভিডিও

আরও পড়ুন - সিদ্ধান্ত নিক ধোনি, দলে চাই পন্থকে - জল্পনা উসকে দিলেন তাঁদের পূর্বসুরী

কয়েকটাদিন মুখ বন্ধ করে থাকার পর এবার ধোনির ওই রক্ত-থুতু ফেলার ছবি পোস্ট করে ফের ধোনির জয়গান হচ্ছে। আঙুলে ওই চোট থাকার কারণেই তিনি ছন্দে ব্যাট করতে পারছেন না কি না তাই নিয়েও চর্চা হচ্ছে।

ইংল্যান্ড ম্যাচে ধোনি দুইবার বুড়ো আঙুলে চোট পান। একবার উইকেটকিপিং করার সময়ে প্রথমে লাগে তাঁর। তারপর ব্য়াটিং-এর সময় হাতে লাগার পরই ধোনিকে যন্ত্রনায় কাতর হতে দেখা গিয়েছিল। সাধারণত মাঠে ধোনি চোট পেলেও তা প্রকাশ করেন না। কিন্তু ওই দিন তাঁর অভিব্যক্তি দেখেই বোঝা গিয়েছিল চোট বেশ গুরুতর।