৯ জুলাই, মঙ্গলবার দিনটা মহম্মদ শামির ভাল গেল না। সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বারতের প্রথম একাদশে মিলল না সুযোগ। তাই নিয়ে ভক্তরা ক্ষোভ প্রকাশ করলেন বটে। কিন্তু আবার একই দিনে নতুন করে এক নারীঘটিত বিতর্কে জড়ালেন বাংলার এই পেসার।

এদিন সোফিয়া নামের জনৈক মহিলা সোশ্যাল মিডিয়ায় একটি মোবাইল স্ক্রিনশট শেয়ার করেন। সঙ্গে লেখেন, ১৪ লক্ষ ফলোয়ার থাকা এই ক্রিকেটারটি তাঁকতে আযাচিতভাবে মেসেজ করছেন। এঁকে কেউ চেনেন কিনা। এই স্ক্রিনশটে দেখা গিয়েছে শামি ওই মহিলাকে 'গুড আফটারনুন' বলেছেন।

মুহূর্তের মধ্যে ওই স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের মধ্যে এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ কেউ শামিকে সমর্থন করে বলছেন, ওই মহিলা এইভাবে লাইমলাইটে আসতে চাইছেন। আবার অন্য পক্ষ শামির স্ত্রীর সঙ্গে বিবাদের প্রসঙ্গ তুলেছেন।

আরও পড়ুন - চোট, নাকি মুসলিম বলে! কী কারণে সেমিতে বাদ শামি, ক্ষোভের নিশানায় কোহলি-বিসিসিআই

আরও পড়ুন - বোলিং-এর সচিন, তারপরেও বারবার বঞ্চিত শামি - ক্ষুব্ধ ভক্তকূল

আরও পড়ুন - মাঠে আগুন ছোটাচ্ছেন শামি, হাসিন বলছেন 'বেহায়া', 'নির্লজ্জ'

শামির বিরুদ্ধে গত বছর তাঁর স্ত্রী হাসিন জাহান তাঁর বিরুদ্ধে বিবাহ বহির্ভুত সম্পর্কের অভিয়োগ এনেছিলেন। এছাড়া ম্যাচ গড়াপেটায় জড়িত থাকতে পারেন, এমন গুরুতর দাবিও করেন হাসিন। বিশ্বকাপে অবশ্য শামি ২২ গজে রীতিমতো আগুন জড়াচ্ছেন। সপ্তাহ খানেক আগে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্সের পর শামি বহু মহিলার সঙ্গে টিকটক করেন বলে অভিযোগ করেছিলেন তাঁর স্ত্রী।