আড্ডায় বসেছেন কলকাতা নাইট রাইডার্সের প্লেয়াররা। সঙ্গে রয়েছে দলের সাপোর্টিং স্টাফরাও। শুধু আড্ডা বললে হয়তো ভুল হবে, চলছে জমজমাটি আসরও। নাচে-গানে মাতোয়ারা ক্রিকেট তারকারা। রয়েছেন গতবারের কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক, আন্দ্রো রাসেল সহ অনেকেই। আর পুরো আসরের মধ্যমণি হয়ে উঠেছেন আন্দ্রে রাসেল। ক্যারেবিয়ানরা ২২ গজে ভয়ঙ্কর হলেও, স্বভাবগত দিক থেকে খুব ঠান্ডা মেজাজের হয়। নাচ-গান, আনন্দ, হুল্লোর করতে খুবই ভালবাসেন। এখানেও রাসেল তার ব্যতিক্রম নন। কলকাতা নাট রাইডার্স দলের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেল থেকে আগের একটি ভিডিওটি শেয়ার করা হয়েছে। আর তার কারণ ২৯শে এপ্রিল ক্যারেবিয়ান তারকা আন্দ্রে রাসেলের জন্মদিন। তাকে শুভেচ্ছা জানানোর জন্য ভিডিওটি শেয়ার  করা হয়েছে কেকেআরের পক্ষ থেকে। 

আরও পড়ুনঃঅধিনায়র হয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে চলেছেন ডিভিলিয়ার্স, ইঙ্গিত দিলেন নিজেই

ভিডিওটিতে দেখা যাচ্ছে হিন্দি গান গাইছেন আন্দ্রে রাসেল। হাতে মাইক, মাথায় হুডি। বিছানায় বসে তাল দিচ্ছেন, গলা মেলাচ্ছেন দীনেশ কার্তিক। শুধু কার্তিকই নাচে-গানে রাসেলের সঙ্গ দিচ্ছেন কেকেআরের অন্যান্য সদস্যরাও। ছোট্ট ভিডিওতে খুব স্বাভাবিক ভাবেই হিন্দি গান গাইলেন রাসেল। উচ্চারণে কিছু সমস্যা থাকলেও, সেটাই হিন্দি গানটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। দলের প্রিয় তারকাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাতে এই সুন্দর উদ্যোগ কেকেআর কর্তৃপক্ষের। শুধু সমর্থকদের মধ্যেই নন, দলে সতীর্থদের মধ্যেও তুমুল জনপ্রিয় তিনি। যা ধরা পড়েছে এই ভিডিয়োতেও। যা ইতিমধ্যেই মনে ধরেছে কলকাতা নাইট রাইডার্স ভক্তদের মধ্যে। 

 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঈশ্বরের হাত চাইছেন মারাদোনা

আরও পড়ুনঃপ্রাক্তন ক্রিকেটারদের সহযোগিতায় ফান্ড গঠন আইসিএ-র,সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আজহারউদ্দিন

গান ছাড়াও দলের বিধ্বংসী অলরাউন্ডারকে শুভেচ্ছা জানাতে একটি ছোট্ট গানের মাধ্যমে গ্রাফিক্স শেয়ার করেছে কেকেআর।গত আইপিএলে কলকাতার হয়ে সবচেয়ে বেশি রান ছিল রাসেলেরই। ১৪ ম্যাচে ২০৪ স্ট্রাইক রেটে করেছিলেন ৫১০ রান। পাশাপাশি, ১১ উইকেটও নিয়েছিলেন তিনি। তবে ব্যাটে-বলে রাসেলের এমন অলরাউন্ড পারফরম্যান্স সত্ত্বেও লিগ পর্যায়ের বাধা টপকাতে পারেনি কলকাতা। নাইটরা শেষ করে পঞ্চম স্থানে। ২০১৪ সালে জ্যাক কালিসের বিকল্প হিসেবে রাসেলকে নিয়েছিল কেকেআর। তার পর থেকে দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন তিনি। প্রতি বারই কেকেআরের সাফল্য-ব্যর্থতা অনেকাংশে নির্ভর করেছে রাসেলের উপর।