Asianet News BanglaAsianet News Bangla

১৫ অগাস্ট মাঠে নামছেন এমএস ধোনি, আরবে যাওয়ার আগেই সিএসকের প্রস্তুতি শিবির

  • আইপিএলের জন্য মুখিয়ে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি
  • রাঁচিতে ইন্ডোরে সেরেছেন ব্যাটিং অনুশীলন ও ফিটনেস ট্রেনিং
  • মরু দেশে যাওয়ার আগেও ধোনি নিজেকে আরও ঝালিয়ে নিতে চান
  • তাই চেন্নাই ধোনির অনুরোধে আয়োজন করা হল ৬ দিনের প্রস্তুতি শিবির
     
Chennai Super Kings will 6 days tarining camp at chepauk Before leaving for UAE spb
Author
Kolkata, First Published Aug 10, 2020, 10:39 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএলে নিজেকে প্রমাণ করার জন্য যে কতটা উদগ্রীব হয়ে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি, মিলল তার আরও এক প্রমাণ। প্রাথমিকভাবে ঠিক ছিল আরব আমিরশাহিতে উড়ে যাওয়ার পরই সেখানে প্রস্তুতি শিবির করবে সব দল। চেন্নাই সুপার কিংস দলের কর্তৃপক্ষেরও সেরকমই পরিকল্পনা ছিল। কিন্তু তাদের অধিনায়কের নাম যে মহেন্দ্র সিং ধোনি। সবার থেকে একটু আলাদা ভাবাটাই যে তার বিশেষত্ব। মরু দেশে যাওয়ার আগে নিজেকে ও পুরো দলকে আরও একবার ঝালিয়ে নিতে চান ধোনি। তাই ধোনির অনুরোধেই আরবে যাওয়ার আগে দেশের মাটিতে ৬ দিনের প্রস্তুতি শিবিরের আয়োজন করেছে চেন্নাই সুপার কিংস।

আরও পড়ুনঃভিভোর না থাকা কোনও প্রভাব ফেলবে না, বিসিসিআই যথেষ্ট শক্তিশালী,মন্তব্য সৌরভের

মার্চ মাসে দেশ জুড়ে লকডাউনের আগে চেন্নাইতে অনুশলন শুরু করেছিলেন ধোনি। নেটে ঝড়ও তুলেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। তবে লকডউন পর্বে পরিবারের সঙ্গেই নিজের ফার্ম হাউসে সময় কাটিয়েছেন মাহি। করেছেন ফিটনেস ট্রেনিং।সম্প্রতি রাঁচিতে জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট কমপ্লেক্সের ইনডোরে ব্যাটিং স্কিল ঝালিয়ে নিয়েছেন মাহি। তবে আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে আরেক দফা প্রস্তুতি সেরে রাখতে চান ধোনি। ধোনির অনুরোধ মত সরকারি অনুমতি নিয়ে চিপকে ৬ দিনের প্রস্তুতি শিবিরের আয়োজন করেছে সিএসকে। বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজির তত্ত্বাবধানে অনুষ্ঠিত হবে এই প্রস্তুতি শিবির। ধোনির শিবিরে যোগ দেওয়ার কথা ১৫ অগস্ট। শোনা যাচ্ছে ধোনি ছাড়াও এই ক্যাম্পে অংশ নেবেন হরভজন সিং, সুরেশ রায়না, আম্বাতি রায়াড়ু, পীয়ূষ চাওলারা।

আরও পড়ুনঃ'পাক সেনার উন্নতিতে অর্থের জোগান দিতে ঘাস খেয়েও থাকতে রাজি',মন্তব্য শোয়েব আখতারের

আরও পড়ুনঃরাম মন্দিরের ভূমিপুজোয় অভিনন্দন জানাতেই ধর্ষণ ও খুনের হুমকি, আতঙ্কে লালবাজারে হাসিন জাহান

১৯ অগস্ট ক্রিকেটারদের চেন্নাইয়ে একত্রিত করে তার পর আমিরশাহি রওনা হওয়ার কথা ছিল সিএসকের। পরিবর্তিত পরিস্থিতিতে ক্রিকেটাররা আগেই চেন্নাইয়ের ক্যাম্পে যোগ দিতে পারেন।  যদিও শিবিরে যোগ দেওয়ার আগে বাধ্যতামূলক করোনা টেস্টে নেগেটিভ হতে হবে ক্রিকেটারদের। শিবির চলাকালীনও ক্রিকেটারদের দু'দফায় করোনা টেস্ট হওয়ার কথা। ৬ দিনের এই শিবির চলাকালীন ক্রিকেটারদের বায়ো-সিকিওর বাবলের মধ্যে থাকতে হবে। টিম হোটেল থেকে চিপক ছাড়া আর কোথাও যেতে পারবেন না ক্রিকেটাররা। শিবিরের শেষে ২১ অগস্ট চেন্নাই সুপার কিংসের আমিরশাহি রওনা হওয়ার কথা। ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, আরব দেশে গিয়ে বেশি সময় পাওয়া যাবে না অনুশীলনের। দলের একাধিক সিনিয়র প্লেয়ার দীর্ঘ দিন মাঠের বাইরে রয়েছেন। কিন্তু এবারের আইপিএল যে ধোনির কাছে এক অন্য লড়াই। তাই প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে চাইছেন না সিএসকে অধিনায়ক।

Follow Us:
Download App:
  • android
  • ios