অযোধ্যা ভূমিপুজো নিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানাতে গিয়ে  ধর্ষণ ও খুনের হুমকি পেলেন হাসিন জাহান। ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী সোশ্যাল মিডিয়ায় নানা কারণেই শিরোনামে থাকেন। তবে এবার এই ঘটনার পরেই লালবাজারে অভিযোগ জানিয়ে আসেন হাসিন জাহান। কলকাতা পুলিশ কমিশনার এবং কলকাতা সাইবার ক্রাইম শাখায় আলাদা অভিযোগ জানান হাসিন।

 

 

 

গত ৫ আগস্ট করোনা আবহে বিধিনিষেধ মেনেই রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপিত হয়।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত দিয়েই  রাম মন্দির নির্মাণের সূচনা হয়। আর তাই  অযোধ্যা ভূমিপুজো নিয়ে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন বার্তা জানিয়েছিলেন হাসিন জাহান। তিনি লিখেছিলেন, 'ভূমিপুজো হয়ে গেল। এবার সকলে মিলে সুন্দর ভারত গড়ে তোলার সংকল্প করতে হবে।' এরপরেই তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়েন। তিনি জানিয়েছেন, কিছু কুৎসিত মনের অসামাজিক লোক তাঁর সোশ্য়াল পোস্টে খারাপ মন্তব্য় করে। গালি-গালাজ করে। কিন্তু পরে পরিস্থিতি নিয়ন্ত্রন হারায়।  হাসিন জাহান অভিযোগ জানিয়েছেন, সোশ্যাল  মিডিয়ায় ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয় তাঁকে। এরপরেই লালবাজারে অভিযোগ জানিয়ে আসেন হাসিন জাহান। কলকাতা পুলিশ কমিশনার এবং কলকাতা সাইবার ক্রাইম শাখায় আলাদা অভিযোগ জানান হাসিন।  পুলিশের কাছে তিনি অভিযোগের মোবাইল স্ক্রিনশট জমা দিয়েছেন। তিনি অভিযুক্তদের জন্য উচিত শাস্তি দাবি করেছেন।

আরও পড়ুন, পারদ চড়ল ফের কলকাতায়, নিম্নচাপের জেরে প্রবল বৃষ্টির সম্ভাবনা রাজ্যে

অপরদিকে ইনস্টাগ্রামে মোদি এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উদ্দেশে তিনি একটি পোস্ট করেন। এই ঘটনায় তিনি খুবই আতঙ্কিত এবং নিরাপত্তার অভাব বোধ করছেন বলে জানিয়েছেন। তাই সাহায্যের অনুরোধও করেন। একই সঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও বিষয়টি নিয়ে পদক্ষেপের আবেদন জানিয়েছন হাসিন জাহান।

 

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'