আইপিএল খেলার সুবাদে ভারতীয় সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ওপেনার। লকডাউন পর্বে তার বেশিরভাগ ভিডিও ভারতীয় গানেই বানিয়েছিলেন অজি তারকা। তবে শুধু আইপিএল নয়, ভারতীয় সংস্কৃতির প্রতি তার ভালবাসাটা অন্য মানের। হায়দরাবাদ য়ে তার সেকেন্ড হোম তা একাধিকবার জানিয়েছেন ওয়ার্নার। দক্ষিণের দলেরপ্রতিনিধিত্ব করতে করতে একাধিক সিনে জগতের তারকাদের সঙ্গেও পরিচয় হয়েছে তার। তাদের মধ্যে অন্যতম সুপারস্টার মহেশবাবুর ভক্ত ওয়ার্নারও। আর রবিবার মহেশবাবুর জন্মদিনে নিজস্ব স্টাইলেই তাকে শুভেচ্ছা জানালেন ওয়ার্নার।

আরও পড়ুনঃজন্মদিনে দীপা কর্মকারকে মিষ্টি বার্তা সচিন তেন্ডুলকরের, শুভেচ্ছার জোয়ারে ভাসলেন তারকা জিমন্যাস্ট

রবিবার ৪৫ তম জন্মদিন দক্ষিণের সুপারস্টার মহেশবাবুর। সকাল থেকেই ভক্তদের শুভেচ্ছার জোয়ারে ভেসেছেন  মহেশবাবু। তবে ডেভিড ওয়ার্নারের শুভেচ্ছা জানানোর ধরনটা ছিল সত্যিই অভিনব। স্ত্রীকে নিয়ে মহেশবাবুর অভিনীত সিনেমার গানে নাচলেন ওয়ার্নার। সেই নাচে সঙ্গ দিলেন ওয়ার্নারের দুই মেয়েও। মহেশবাবুর মাইন্ড ব্লক গানে সত্যিই মাইন্ড ব্লোয়িং পারফরমেন্স করলেন ওয়ার্নার ও তার স্ত্রী। সেই নাচ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। ভারতেও ওয়ার্নারের সঙ্গে অনুরাগী ও ভক্তরা মহেশবাবুকে জানানো ওয়ার্নারের শুভেচ্ছা পছন্দ করেছেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Happy birthday @urstrulymahesh legend #mindblock #dance

A post shared by David Warner (@davidwarner31) on Aug 8, 2020 at 11:48pm PDT

 

আরও পড়ুনঃলকডাউনের মধ্যেই ভারতীয় ক্রিকেটে বাজল বিয়ের সানাই, প্রেম পেল পরিণতি, দেখুন বিয়ের অ্যালবাম

আরও পড়ুনঃজেনে নিন ২০০৮ আইপিএলের অধিনায়করা এখন কি করছেন

এই প্রথম নয়, এর আগেও দক্ষিণী সিনেমার গানে একাধিক পারফরমেন্স করেছেন ওয়ার্নার ও তার পরিবার। কখনও কখনও দক্ষিণী একাধিক তারকার নাচ নকল করতে হারও স্বীকার করেছেন ওয়ার্নার। তবে মহেশবাবুর জন্মদিনের শুভেচ্ছা জানানোর নাচে মন দিয়েই পারফর্ম করেছেন  ওয়ার্নার। সামনেই আইপিএল। আন্তর্জাতিক সূচির কারণে প্রথম দিকে না খেলতে পারলেও, পরের দিকে দলের সঙ্গে যোগ দেবেন ওয়ার্নার। সানরাইজার্সের অধিনায়কও তিনি। ফলে আইপিএলও জমিয়ে দেওয়াই এখন লক্ষ্য ডেভিড ওয়ার্নারের।