Asianet News BanglaAsianet News Bangla

ধোনির গলায় কুমার শানুর গান, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

  • জানুয়ারির আগে জানা যাবে না কবে মাঠে ফিরবেন
  • এর মাঝেই নেট দুনিয়ায় গায়াক ধোনির আগমন
  • কুমার শানুর গান গেয়ে ভাইরাল প্রাক্তন অধিনায়ক
Dhoni sings a old Hindi song of Kumar Sanu video goes viral
Author
Kolkata, First Published Dec 5, 2019, 2:50 PM IST

বিশ্বকাপের পর থেকে তাঁকে ক্রিকেট মাঠে পাওয়া যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে বারবার দর্শকদের সামনে এসেছেন মহেন্দ্র সিং ধোনি। কখনও মেয়ের সঙ্গে গাড়ি পরিস্কার করেছেন কখনও আবার টেনিস ব়্যাকেট হাতে টেনিস কোর্টে নেমে পরেছেন। এবার আবার ভআইরাল মহেন্দ্র সিং ধোনি। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন গায়ক অবতারে। বন্ধুদের সঙ্গে বিনোদ খান্নার জুরম ছবির গান গাইলেন ধোনি।  কুমার শানুর গাওয়া জব কোই বাত বিগড় যায়ে গানে বন্ধুদের সঙ্গে লগা মেলালেন ধোনি। আর সেই ভিডিও পোস্ট করলেন সেখানে উপস্থিত থাকা এক বন্ধু। 

 

 

আরও পড়ুন - অ্যাসেজ-ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা তাঁর নাম, প্রয়াত ক্রিকেটের 'প্রিয় বন্ধু'

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে অনেকেই গানের ভক্ত। মাঠে ব্যাটিং করতে করতে কিশোর কুমারের গান গাইতেন বীরেন্দ্র শেহওয়াগ। বাংলাদেশ সফরে গিয়ে মঞ্চে উঠে গান গেয়েছিলেন বিরাট কোহলি। ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে ব্রেক ফাস্ট টেবিলে হোটেলের মিউজিসিয়ানদের সঙ্গে নিয়ে কিশোর কুমারার গান গেয়েছিলেন সুরেশ রায়না। কিছুদিন আগে রায়নার জন্মদিনে সেই ভিডিও পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিল বিসিসিআই। ভারতীয় দলের তারকারা একাধিক ইন্টারভিউতে বলেছেন ড্রেসিং রুমেও টানা গান বাজানো হয়। বিভিন্ন সময়ে বিভিন্ন মুডে বিভিন্ন গান বেজে ওঠে ভারতীয় ড্রেসিংরুমে। 

 

 

আরও পড়ুন - নতুন ভাবে আত্মপ্রকাশ করতে তৈরি মোতেরা, হার মানবে মেলবোর্নও

গায়ক ধোনিকে পাওয়া গেব কিন্তু ক্রিকেটার ধোনিকে কবে পাওয়া যাবে? সেটা নিয়ে ধোনি অবশ্য নিজেই বলেছেন জানুয়ারি পর্যন্ত প্রশ্ন না করতে। ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী বলছেন আগামি আইপিএলের কথা। পাশাপাশি বিসিসিআই সভাপতি জানিয়েছেন ধোনি আগামী দিনে কী করতে চলেছেন সেটা বোর্ডের কাছে পরিস্কার। তাই এই বিষয়ে সম্পুর্ণ স্বচ্ছতা আছে। 

আরও পড়ুন - পেশাদার শ্যুটারদের জন্য অস্ত্র আইনে বদল চাই, স্বরাষ্ট্র মন্ত্রকে চিঠি ক্রীড়ামন্ত্রীর

Follow Us:
Download App:
  • android
  • ios