ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ভুঁয়ো ডিভোর্সের খবরে তোলপার সোশ্যাল মিডিয়া। এমনকী #VirushkaDivorce ভাইরাল হয় ট্যুইটারে। যা এখনও ট্রেন্ডিংয়ে রয়েছে। কিন্তু এই হ্যাশট্যাগটি একটি পুরনো প্রতিবেদন থেকে নেওয়া। বিরুষ্কার বিয়েরও আগের প্রতিবেদন। সেখানে বিরাট ও অনুষ্কার বিয়ের আগেই বিচ্ছেদের কথা বলা হয়। নেটাগরিকরা সেই প্রতিবেদনটি ব্যবহার করেই এই হ্যাশট্যাগটিকে ভাইরাল করে তোলে। এক ব্যক্তি বিরুষ্কার বিয়ের আগের গসিপ প্রতিবেদনটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কিন্তু আদতে এই খবরের সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক নেই। সুখেই দাম্পত্য জীবন কাটাচ্ছেন বিরাট ও অনুষ্কা। 

 

 

আরও পড়ুনঃঅনুশীলনে সকলকে চমকে দিলেন রোনাল্ডো,মাথায় হাত চিকিৎসকদের

অনেকেই মনে করছেন পাতাল লোক ওয়েব সিরিজের পর থেকে বিড়ম্বনায় পড়তে হচ্ছে অনুষ্কা শর্মাকে। সম্প্রতি পাতাল লোক দেখে উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক তথা নেতা নন্দকিশোর গুরজার। বিজেপি নেতার অভিযোগ ছিল, অনুমতি না নিয়ে তাঁর ছবি ‘পাতাল লোক’-এর একটি দৃশ্যে ব্যবহার করেছেন অনুষ্কা। এছাড়াও এই ওয়েব সিরিজে সনাতন ধর্ম ও একাধিক হিন্দু সংগঠনকে নেতিবাচকভাবে দেখানো হয়েছে। যা সম্পূর্ণরূপে দেশবিরোধী, বলে দাবি করেছেন তিনি। যে অভিযোগের ভিত্তিতে ‘পাতাললোক’  নিষিদ্ধ করার দাবি তুলে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছেও আবেদন জানিয়ে ছিলেন এই বিজেপি নেতা।ব নন্দকিশোরের বক্তব্য, “বিরাট দেশের জন্য খেলে দেশের নাম উজ্জ্বল করেছেন। দেশের থেকে বড় কেউ নন! অনুষ্কা যা করেছেন, তার জন্যে এই মুহূর্তে বিরাটের উচিত ওঁকে ডিভোর্স দেওয়া। রাষ্ট্রদোহীর মতো কাজ করেছেন অনুষ্কা শর্মা।” এর পর থেকে সোশ্যাল মিডিয়ায় বিরাট-অনুষ্কার বিচ্ছেদের খবর গতি পায় ও হ্যাশট্যাগ ট্রেন্ডটি ভাইরাল হয়ে যায়। 

আরও পড়ুনঃএকটানা বাড়ি বসে হতাশ অশ্বিন, ফিরতে চান ক্রিকেটে

আরও পড়ুনঃআগামী মরসুমে আইলিগে আসতে চলেছে নতুন দল,প্রক্রিয়া শুরু করল ফেডারেশন

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিয়ে করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিয়ের পর থেকে তাদের সম্পর্ক আরও মজবুত হয়েছে। গোটা লকডাউন পর্বে তাদের সম্পর্কের গভীরতা বারবার সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। এই ভুঁয়ো খবর নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি বিরাট কোহলি বা অনুষ্কা শর্মা। নিজেদের জগতে তারা নিজেদের মতন করেই সুখী রয়েছে। এই সকল বিষয় তাদের সম্পর্কে কোনও চির ধরাতে পারবে না বলেই মত বিরাট ও অনুষ্কার অনুগামীদের।