Asianet News Bangla

করোনা যুদ্ধে ২৫ কোটি টাকা দান অক্ষয় কুমারের, রিয়েল লাইফ হিরো বললেন হার্দিক পান্ডিয়া

  • করোনা মোকাবিলায় ২৫ কোটি টাকা দান করেছেন অক্ষয় কুমার
  • অক্ষয় কুমারের উদ্যোগের ভূয়সী প্রশংসা হার্দিক পান্ডিয়ার
  • বলিউডের খিলাড়িকে সত্যিকারের সুপার হিরো বলে তকমা পান্ডিয়ার
  • অক্ষয়ের প্রশংসায় পঞ্চমুখ তার স্ত্রী ট্যুইঙ্কল খান্নাও
     
Hardik Pandya lauded Akshay Kumar on donating Rs 25 crore for fight against Covid 19 virus
Author
Kolkata, First Published Mar 29, 2020, 2:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনার বিরুদ্ধে যুদ্ধে নেমেছে গোটা পৃথিবী। মারণ ভাইরাসের থাবায় বিশ্ব জুড়ে আক্রান্তের সংখ্যা সাড়ে ছয় লক্ষ ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৩০ হাজার। বিশ্বের তাবড় তাবড় দেশের অবস্থা শোচনীয় হলেও, এখনও করোনার বিরুদ্ধে লড়াই জারি রেখেছে ভারত। লড়াইয়ে এগিয়ে আসছেন দেশের চলচ্চত্রি জগৎ, ত্রীড়া জগৎ থেকে শুরু শিল্প পতিরা। করোনার বিরুদ্ধে লড়াইয়ের জন্য শনিবার ২৫ কোটি টাকা দান করেছেন বলিউডি তারকা অক্ষয়কুমার। বলিউড তারকার এই উদ্যোগে মুগ্ধ ভারতীয় ক্রিকেট দলের তারকা হার্দিক পান্ডিয়া। প্রশংসায় ভরিয়ে দিলেন বড় পর্দার খিলাড়িকে।

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় ৩০ লক্ষ টাকা দেওয়ার সিদ্ধান্ত ইষ্টবেঙ্গল ক্লাবের

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে ৫১ কোটি টাকা অনুদান বিসিসিআইয়ের

করোনার কারণে দেশের বিপদের সময় প্রধান মন্ত্রীর তহবিলে ২৫ কোটি টাকা অনুদান  দেন অক্ষয় কুমার। সোশাল নেটওয়ার্কিং সাইটে অক্ষয় কুমার লেখেন, “এটা হল সেই সময় যখন দেশবাসীর জীবন বাঁচানোই সবচেয়ে গুরুত্বপূর্ণ। তার জন্য কিছু করতেই হবে। সঞ্চয় থেকে ২৫ কোটি টাকা দিচ্ছি নরেন্দ্র মোদীজির পিএম-কেয়ারস ফান্ডে। চলুন, জীবন বাঁচাই। জান হ্যায় তো জাহান হ্যায়।” অক্ষয় কুমারের অনপদানের কথা ছড়িয়ে পড়তেই সকলেই সাধুবাদ জানান অক্ষয়ের এই উদ্যোগ। সোশাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যায় ভেসে যান খিলাড়ি। সেই সুরে গলা মিলিয়ে অক্ষয় কুমারের ভূয়সী প্রশংসা করেন ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। নিজের ট্যুইটার অ্যাকাউন্টে অক্ষয়কে সত্যিকারের সুপার হিরো বলে আখ্যা দেন হার্দিক। সোশাল সাইটে হার্দিক লেখেন,  “এখন থেকে তুমিই আমার সত্যিকারের হিরো। শ্রদ্ধা এবং শুধুই শ্রদ্ধা।” 

 

আরও পড়ুনঃকরোনা যুদ্ধে ৫২ লক্ষ টাকা অনুদান করলেন সুরেশ রায়না

অক্ষয়ের এই উদ্যোগের প্রশংসা করেছেন তাঁর স্ত্রী টুইঙ্কল খান্নাও। টুইঙ্কল টুইট করেছেন, “অক্ষয় আমাকে গর্বিত করেছে। আমি জিজ্ঞাসা করেছিলাম যে, এটা বিশাল অঙ্কের টাকা। আমাদের তহবিল ভাঙতে হবে। ও তখন বলল, আমার একসময় কিছুই  ছিল না। সেখান থেকে এই অবস্থায় এসেছি। যাঁদের কিছুই নেই, তাঁদের জন্য কিছু করার সুযোগ কী ভাবে ছেড়ে দিতে পারি।” শুধু নিজের স্ত্রী বা হার্দিক পান্ডিয়ার নয়, বড় পর্দার খিলাড়ির উদ্যোগকে স্বাগত জাানিয়েছে আট থেকে আশি।

The man makes me proud. When I asked him if he was sure as it was such a massive amount and we needed to liquidate funds, he just said, ‘ I had nothing when I started and now that I am in this position, how can I hold back from doing whatever I can for those who have nothing.’ https://t.co/R9hEin8KF1

— Twinkle Khanna (@mrsfunnybones) March 28, 2020

 

Follow Us:
Download App:
  • android
  • ios