Asianet News BanglaAsianet News Bangla

রামমন্দিরের ভূমিপুজোকে স্বাগত জানানোয় হাসিন জাহানকে ধর্ষণ ও খুনের হুমকি

  • ফের শিরোনামে মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান
  • রাম মন্দিরের ভূমি পুজোকে স্বাগত জানিয়েছিলেন হাসিন
  • সেই কারণে তাকে রেপ ও ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে অভিযোগ
  • ঘটনার পর প্রশাসনের কাছে সাহায্যে চেয়েছেন হাসিন জাহান
     
Hasin Jahan receives rape and death threats for congratulating Ram Mandir Bhumi Pujan spb
Author
Kolkata, First Published Aug 9, 2020, 4:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের শিরোনামে ভারতীয় ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান। তবে এবার মহম্মদ শামির সঙ্গে বিবাদ ও তার জেরে আইন-আদালত, অভিযোগ-পাল্টা অভিযোগের কারণে সংবাদ শিরোনামে আসেননি হাসিন জাহান। এবার অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোকে স্বাগত জানানোর কারনে বিপাকে পড়তে হয়েছে তাকে। সশ্যাল মিডিয়ায় ধর্ষণ ও খুনের হুমকি পেয়েছেন হাসিন। বাধ্য হয়ে নিরপত্তার দাবিতে মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর দ্বারস্থ হয়েছেন হাসিন জাহান।

আরও পড়ুনঃমাত্র ৩৯ বছর বয়সেই প্রয়াত হলেন মোহনবাগানের প্রাক্তন অধিনায়ক মণিতোম্বি সিং

গত ৫ অগাস্ট অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজো ও শিলান্যাস করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই দিন রামমন্দিরের ভূমিপুজোকে স্বাগত জানান হাসিন জাহান। একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানান,'ভূমিপুজো হয়ে গেল। এবার সকলে মিলে সুন্দর ভারত গড়ে তোলার সংকল্প করতে হবে।' হাসিনের পোস্টে না কোনও ধর্মীয় উস্কানিমূলক কথা ছিল, না কোনও প্ররোচনামূলক বক্তব্য। কিন্তু একজন মুসলিম মহিলা হয়ে কী করে তিনি হিন্দুদের রাম মন্দির নির্মাণের জন্য অভিনন্দন দেন! তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলে একদল কটট্রপন্থী। হাসিনকে প্রথমে গালিগালাজ করা হয়। তারপরই হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দেওয়া হয়। 

 

 

আরও পড়ুনঃজেনে নিন ২০০৮ আইপিএলের অধিনায়করা এখন কি করছেন

আরও পড়ুনঃ'কপিল-ধোনি-কোহলি কেউ নন, ভারতের সর্বকালের সেরা অধিনায় সৌরভ গঙ্গোপাধ্যায়'

এই ঘটনার পর থেকেই আতঙ্কিত হয়ে পড়েন হাসিন জাহান। তবে তিনি দমে থাকার পাত্র যে একে বারে নন, সেই কথা সকলেরই জানা। ঘটনায় হাসিন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকেও বিষয়টি নিয়ে পদক্ষেপের আবেদন জানান হাসিন। লেখেন, “আমরা এমন একটা দেশে বাস করি যেখানে নানা ধর্মের মানুষ থাকে। সেখানে এই ধরনের হুমকি অত্যন্ত দুর্ভাগ্যজনক। আপনারা বিষয়টায় দয়া করে আলোকপাত করুন।”  হাসিন জাহানের এই খবর প্রকাশ্যে আসার পরই চাঞ্চল্য তৈরি হয়েছেষ। নানা বিষয়ে নেটিজেনরা হাসিনের সমালোচনা করলেও, এই ইস্যুতে সকলেই পাশে দাঁড়িয়েছেন হাসিন জাহানের।
 

Follow Us:
Download App:
  • android
  • ios