Asianet News Bangla

আক্রান্ত পন্থ, আইসোলেশনে ঋদ্ধি-ঈশ্বরণ, ভারতীয় দলে করোনা থাবা নিয়ে কী বললেন সৌরভ

ইংল্যান্ড সফরে ভারতীয় দলে করোনা আক্রান্ত ঋষভ পন্থ সহ এক সাপোর্টিং স্টাফ। আইসোলেশনে যেতে হয়েছে দলের অপর দুই ক্রিকেটার ঋদ্ধিমান সাহা ও অভিমূন্য ঈশ্বরণকে। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
 

India vs England, BCCI president Sourav Ganguly is not worried about Rishabh Pant spb
Author
Kolkata, First Published Jul 15, 2021, 9:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ইংল্যান্ডে সফররত ভারতীয় দলে করোনার থাবা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ছুটি কাটাতে গিয়েই এই ঘটনা কিনা তা নিয়েও উঠছে প্রশ্ন। করোনা আক্রান্ত হয়ে লন্ডনে বন্ধুর বাড়িতে আইসোলেশনে রয়েছেন পন্থ। দলের সঙ্গে ডারহামে যাননি তিনি। কভোডি টেস্ট পজেটিভ এসেছে ভারতীয় দলের সাপোর্টিং স্টাফ দয়ানন্দ গরানী। তার সংস্পর্শে আশায় আইসোলেশনে যেতে হয়েছে দলের অপর দুই ক্রিকেটার ঋদ্ধিমান সাহা ও অভিমূন্য ঈশ্বরণকে। 

আরও পড়ুনঃকরোনা ভাইরাসের কোপ, টোকিও অলিম্পিক্সে বদলে যাচ্ছে ঐতিহাসিক নিয়ম

ভারতীয় দলে করোনার থাবা নিয়ে দিনভর শোরগোল পড়ে গিয়েছে বিশ্ব ক্রিকেটে। এই বিষয়ে এবার মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। পন্থের তাড়াতাড়ি সুস্থ হওয়া থেকে ইংল্যান্ডে ভারতীয় দলের ভালো খেলা সব বিষয়েই আত্মবিশ্বাসের সুর শোনা গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের গলায়। এক সাক্ষাৎকারে বিসিসিআই সভাপতি বলেন,'পন্থ ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে। সেই নিয়ে চিন্তা নেই। এখনও অনেকদিন বাকি টেস্ট শুরু হতে। ইতিমধ্যেই বেশ কিছু দিন হয়ে গিয়েছে নিভৃতবাসে রয়েছে ও। ছুটিতে ছিল ওরা, ঘুরতে বেরিয়ে এমন হতেই পারে। তা নিয়ে চিন্তা করার কিছু নেই।'

আরও পড়ুনঃভেঙেছে হাত-হারিয়েছেন বাবাকে, তবুও রেকর্ড গড়ে টোকিও অলিম্পিক্সে স্বপ্ন দেখাচ্ছেন তাজিন্দর

আরও পড়ুনঃটোকিও অলিম্পিক মাতাতে চলেছেন সুন্দরী শুটার অপূর্বি চান্ডেলা, তার জীবন কাহিনি আপনাকে উদ্বুদ্ধ করবে

পাশাপাশি ইংল্যান্ড সফরে ভারতীয় দলের পারফরমেন্স নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন,'নিউজিল্যান্ডের বিরুদ্ধে একটা ম্যাচে হেরেছে বলে দল খারাপ খেলবে ভাবার কোনও কারণ নেই। পাঁচ ম্যাচের সিরিজ। লম্বা সফর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও প্রথম ম্যাচে হেরেও দল সিরিজ জিতে এসেছে।' তবে ২০ জুলাই কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে তিনদিনের প্রস্তুতি ম্যাচে পন্থ যে খেলতে পারবেন না তা নিশ্চিৎ। আগামী ৪ আগস্ট থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি টেস্ট ম্যাচের সিরিজে খেলতে নামছে ভারতীয় দল। 


Follow Us:
Download App:
  • android
  • ios