Asianet News BanglaAsianet News Bangla

রবিবার দলকে করলেন চ্যাম্পিয়ন, সোমবার বিয়ের পিঁড়িতে ভারতীয় ক্রিকেটার

  • সোমবার তাঁর বিয়ে এটা ঠিক ছিল আগে থেকেই
  • তবে রবিবার দলের গুরুত্বপূর্ণ খেলা
  • রবিবার দলকে ফাইনাল জিতিয়েছেন
  • আর সোমবার বিয়ের পিঁড়িতে ভারতীয় ক্রিকেটার
Indian Cricketer Manish Pandey knot the tie with actress Ashrita Shetty on Monday
Author
Kolkata, First Published Dec 2, 2019, 2:09 PM IST

রবিবার সন্ধের সময় সৈয়দ মুস্তাকর আলি টি-২০ ট্রফির ফাইনালে খলেতে নেমেছিল কর্নাটক ও তামিলনাড়ু। আর সেই ম্যাচে কর্নাটক দলের অধিনায়কত্ত্বের দায়িত্ব ছিল মণীশ পাণ্ডের ওপর। কিন্তু দলের অনেকের মনেই একটা সন্দেহ ছিল। ফাইনালে মণীশ খেলতে পারবেন কী? প্রশ্নটা স্বাভাবিক ছিল। কারণ সোমবার দিনটা মণীশের কাছে যে খুব গুরুত্বপূর্ণ। কেন ? সেটা দলকে চ্যাম্পিয়ন করে নিজেই প্রকাশ করলনে টিম ইন্ডিয়ার ক্রিকেটার। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, আগামী দিনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জাতীয় দলের হমে মাঠে নামার জন্য কতটা তৈরি তিনি। মণীশ বলেন, ‘সেই সিরিজের দিকে তাকিয়ে আছেন, তার আগেই যদিও আরও একটা সিরিজ আছে। কাল আমার বিয়ে।’

 

 

আরও পড়ুন - মুস্তাক আলি ট্রফিতেও ফিক্সিংয়ের প্রস্তাব, এজিএম শেষে সৌরভের কথায় চাঞ্চল্য

সুরাটে ছিল সৈয়দ মুস্তাক আলি ট্রফির ম্যাচ। সেখানে দলকে চ্যাম্পিয়ন করে রাতেই বেড়িয়ে পরেন মণীশ। চলে আসেন মুম্বাই। কারণ সেখানেই তাঁর বিয়েয়র অনুষ্ঠান। আগেই মুম্বাই পৌছে গিয়েছিলেন মণীশের পরিবারের লোকজন ও বন্ধুরা। সোমবার সকালে অভিনেত্রী আশ্রিতা শেঠির সঙ্গে জীবনের নতুন ইনিংস শুরু করলেন ভারতীয় দলের ক্রিকেটারটি। 

 

 

আরও পড়ুন - সংবিধান সংশোধনে সিলমোহর দিলেন বোর্ড সদস্যরা, বল এবার সুপ্রিম কোর্টে

দক্ষিণী অভিনেত্রী আশ্রিতার সঙ্গে মণীশের সম্পর্ক নিয়ে অনেক দিন থেকেই একটা গুঞ্জন ছিল। সেই গুঞ্জনই যে সত্যি হতে চলেছে সেটা পরিস্কার হয়ে যায় চলতি অক্টোবর মাসে। যখন মণীশের বিয়ের কথা সামনে আসে। কিন্তু বিয়ের আগের দিন যে দলকে চ্যাম্পিয়ন করে মাঠে নামবেন সেটা কেউই ভাবতে পারেননি। তাই মণীশের দলের প্রতি ও ক্রিকেটের প্রতি দায়িত্ব দেখে খুশি ক্রিকেট মহল। একই সঙ্গে অনেক অনেক শুভেচ্ছা নবদম্পতিকে। 

আরও পড়ুন - অনেক সহ্য করেছি আমরা, স্ত্রী অনুষ্কার পাশে দাঁড়িয়ে মন্তব্য বিরাট কোহলি
 

Follow Us:
Download App:
  • android
  • ios