Asianet News BanglaAsianet News Bangla

পুত্র সন্তানের বাবা হলেন সুরেশ রায়না, সুস্থ রয়েছেন রায়নার স্ত্রী ও নবজাতক

  • করোনা আতঙ্কের আবহে সুখবর ভারতীয় ক্রিকেটে
  • দ্বিতীয়বারের জন্য বাবা হলেন ক্রিকেটার সুরেশ রায়না
  • পুত্র সন্তানের জন্ম দিয়েছেন রায়নার স্ত্রী প্রিয়ঙ্কা
  • সুস্থ রয়েছেন রায়নার স্ত্রী প্রিয়ঙ্কা ও নবাগত ছেলে
     
Indian cricketer Suresh Raina becomes father of a baby boy
Author
Kolkata, First Published Mar 23, 2020, 2:08 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা আতঙ্কে ত্রস্ত গোটা দেশ। বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ক্রীড়া জগতেও ব্যাপক প্রভাব ফেলেছে এই মারণ ভাইরাস। যার জেরে দেশ জুড়ে বন্ধ সমস্ত স্পোর্টিং ইভেন্ট। দেশবাসীদের সচেতনতা বাড়াতে এগিয়ে আসছেন ক্রীড়া ব্যক্তিত্বরা। এই পরিস্থিতে এল সুখবরটা। দ্বিতীয়বার বাবা হলেন ক্রিকেটার সুরেশ রায়না। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সুরেশ রায়নার স্ত্রী প্রিয়ঙ্কা। চারিদকে খারাপ খবরের মধ্যেই রা.নার পুত্র সন্তান হওয়ার খবরে কিছুটা খুশির হাওয়া ক্রীড়া জগতে।

আরও পড়ুনঃকরোনায় আক্রান্ত ফুটবলার ফেলাইনি,চিনের হাসপাতালে চিকিৎসাধীন বেলজিয়ান তারকা

আরও পড়ুনঃবিদেশে গিয়ে আইসোলেশনে শাকিব আল হাসান, সকলকে সুস্থ ও সচেতন থাকার পরামর্শ

করোনা আতঙ্কের জেরে আপাতত স্থগিত হয়ে গিয়ছে আইপএলও। ১৫ এপ্রিলের পর নেওয়া হবে পরবর্তী সিদ্ধান্ত। যদিও পৃথিবী জুড়ে ক্রিকেটাররা আশা করছে বিপদ কাটিয়ে হবে শুরু হবে আইপিএল। আইপিএলের অপেক্ষায় প্রহর গুনছেন চেন্নাই সুপার কিংসের সহ অধিনায়ক সুরেশ রায়নাও। আইপিএল বরাবরই তার প্রিয় টুর্রনামেন্ট। কোটিপতি লিগের ইতিহাসে অন্যতম সেরা প্লেয়ারও রায়না। টুর্নামেন্ট শুরুর আগে পুত্র সন্তান হওয়ার খবরে উচ্ছসিত একসময়কার টিম ইন্ডিয়ার বাঁহাতি তারকা ব্যাটসম্যান। হাসপাতাল সুত্রের খবর রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা এবং সদ্যজাত, দু’জনেই সুস্থ আছে। 

আরও পড়ুনঃঅলিম্পিক বয়কটের হুমকি দিল কানাডা, এখনও গোঁ ধরে বসে জাপান

২০১৬ সালে জন্ম হয় রায়নার প্রথম কন্যা সন্তান । নাম গ্রাসিয়া। সুরেশ, প্রিয়াঙ্কা এবং গ্রাসিয়ার সংসারে সোমবারই এল নতুন অতিথি। বিশ্বজুড়ে করোনা আতঙ্কের মধ্যে সন্তানের জন্ম নিয়ে বেশ চিন্তিত ছিল রায়না দম্পতি। তবে তাঁদের উদ্বেগের অবসান ঘটিয়ে সুস্থ ও স্বাভাবিকভাবে জন্ম নিয়েছে জুনিয়র রায়না। রায়না পরিবারে নতুন অতিথির আগমনের খবর প্রকাশ্যে আসতেই সিএসকে তারকাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। আইপিএলে রায়নার দল চেন্নাই সুপার কিংসও শুভেচ্ছে জানিয়েছে তাঁদের তারকা ক্রিকেটারকে।

 

 


 

Follow Us:
Download App:
  • android
  • ios