ক্রিকেট বিশ্বের সব থেকে দামি কোচ। একাধিক তারকাকে সামলানোর দায়িত্ব তাঁর ওপর। কিন্তু সেই রবি শাস্ত্রীই কি না দিবা নিদ্রায় ব্যস্ত? আবার ড্রেসিংরুমে বসে ঘুমোতে দেখা গেল ভারতীয় দলের কোচকে। ঘটনা রাঁচি টেস্টের তৃতীয় দিনের। দলের জয় নিশ্চিত, একের পর এক উইকেট পরছে দক্ষিণ আফ্রিকার। তাই নিশ্চিন্তে একটু জিরিয়ে নিচ্ছিলেন ভারতীয় দলের হেড স্যার। কিন্তু তার কি আর সে উপায় আছে? মাঠের টিভি ক্যামেরার ফোকাস যে এই সময়ই শাস্ত্রীর ওপরই গিয়ে পড়ল। ব্যাস সঙ্গে সঙ্গে সেই ছবি ভাইরাল হয়ে গেল নেট দুনিয়ায়। 

আরও পড়ুন - বাংলাদেশে ক্রিকেটারদের ধর্মঘট, অনিশ্চিত শাকিবদের ভারত সফর

 

 

 

 

 

এমনিতেই বিশ্বকাপের পর থেকে ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে অপ্রিয় মানুষ হয়ে উঠেছেন রবি শাস্ত্রী। তার ওপর আবার ঘুমের ছবি। নেটা দুনিয়া আর ছেড়ে কথা বলার পাত্র নয়। কেউ জানতে চাইলেন, ঘুমের দাম কত? কেউ বলছেন সব থেকে সুখী মানুষ আবার কারও মনে পরে গেল ছোট বেলার ইতিহাস ক্লাসের কথা। আর নেট দুনিয়ার রাগ হবে নাই বা কেন? অফিস টাইমে ঘুমিয়ে কেউ যদি বছরে কোটি কোটি টাকা বেতন পান তাহলে রাগ হওয়াটা স্বাভাবিক। সবার তো আর এমন সুখের চাকরি হয় না। 

আরও পড়ুন - হোয়াইট ওয়াশ সময়ের অপেক্ষা, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দাপুটে বোলিং শামিদের

তবে এসব নিয়ে ভাবনা নেই ভারতীয় কোচের তিনি আছেন তাঁর নিজের মেজাজে।  ক্রিকেটাররা দলকে একের পর এক জয় এনে দিচ্ছেন। একের পর এক প্রতিপক্ষ ভারতের সামেন খাবি খাচ্ছে। এই অবস্থায় ভারতীয় দলের কোচ নিশ্চিত। অনেকেই মজা করে বলছেন শুধু ঘুম নয়,শাস্ত্রী নাক ডেকে ঘুমোতে পারেন। 

আরও পড়ুন - আঙুলে চোট পেয়ে মাঠ ছাড়লেন ঋদ্ধি, বাঙালিদের শিরদাঁড়ায় বইল রক্তের হিমেল স্রোত