তাঁর বিরুদ্ধেই একাধিক অভিযোগ। এবার সেই সুনীল সুভ্রমনিয়মের করা ই মেলেই ছড়াল বিভ্রান্তি। ঘটনা ভারত ওয়েস্ট ইন্ডিজ টেস্ট সিরিজের। অ্যান্টিগায় ভারতীয় দলের এক জুনিয়র সাপোর্ট স্টাফ এক মহিলা হোটের কর্মীর সঙ্গে খারাপ ব্যবহার করেছেন বলে নিজের রিপোর্টে জানিয়েছিলেন ভারতীয় দলের তত্কালীন ম্যানেজার সুনীল সুভ্রমনিয়ম। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রশাসকদের কাছে এই ইমেল করেছিলেন সুনীল। এই ইমেলে বেশ বেকায়দায় পরেছিল বিসিসিআই। 

আরও পড়ুন - বিজয় হাজারেতে সার্ভিসেসের বিরুদ্ধে জয় লক্ষ্য বাংলার, বৃষ্টির কারণে পিছিয়ে গেল একাধিক ম্যাচ

কিন্তু একদিনের মধ্যেই আবার দ্বিতীয় ইমেল করেন সুনীলষ সেখানে তিনি জানান, একটা ভুল পরিচয়ের জন্যই এই সমস্যা তৈরি হয়েছিল। মহিলা হোটের কর্মী যার উদ্দেশ্যে এই অভিযোগ করেছেন, তিনি ভারতীয় দলের কোনও সদস্য নন। সেই হোটেল কর্মীকে ভারতীয় দলের সব সাপোর্ট স্টাফদের ছবি দেখানো হলেও সেই মহিলা কর্মী তাকে সনাক্ত করতে পারেনিন। পাশাপাশি যে রুম নম্বারের কথা বলা হয়েছে, সেই রুমেও ভারতীয় দলের কোনও সদস্য ছিলেন না। অ্যান্টিগার পুলিশ কর্মী ও ওয়েস্ট ইন্ডিজ বোর্ডও তদন্ত করে বেকসুর খালাস করেছে সেই সাপোর্ট স্টাফকে। 

আরও পড়ুন - রেনবোকে হারিয়ে ইস্টবেঙ্গলকে পেছনে ফেলল পিয়ারলেস, লিগের ফয়সালা শেষ ম্যাচে

বোর্ডের কাছে সুভ্রমনিয়মের করা এই ইমেল নিয়ে যথেষ্ট বিতর্ক। এমনিতে সুনীল ভারতীয় বোর্ডের সুনজরে নেই। অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ দুই সফরেই তাঁকে নিয়ে একাধিক বিতর্ক। সেই কারণে এখন ভারতীয় দলের ম্যানেজারের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে ৭৪টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলার এই প্রাক্তন ক্রিকেটারকে। যদিও বোর্ডের কাছে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন সুনীল। 

আরও পড়ুন - টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের ৪ নম্বরকে ভরসা দিতে চাইছেন রায়না