বারাসাতের মাঠে রেনবো এফসিকে হারিয়ে আবার কলকাতা লিগের শীর্ষে উঠে এল পিয়ারলেস। দিব্যেন্দু দুয়াড়িরে একমাত্র গোলে ম্যাচ জিতে নিলেন আনসুমানা ক্রোমারা। একই সঙ্গে লিগ জয়ের আরও কাছে পৌছে গেল তারা। ইস্টবেঙ্গলের সঙ্গে পয়েন্ট সমান হলেও গোল পার্থক্যে অনেকটাই এগিয়ে রয়েছে পিয়ারলেস। খেলার ১০ মিনিটে একমাত্র গোলটি করেন দিব্যেন্দু। 

আরও পড়ুন - নাম না করে কোহলি-শাস্ত্রীদের তুলোধোনা করলেন যুবরাজ, প্রশ্ন তুললেন দল থেকে তাঁর বাদ পড়া নিয়ে

নিউব্যারাকপুরের দলের কোচ ইস্টবেঙ্গলের প্রাক্তন অধিনায়ক সৌমিক দে। লাল হলুদ প্রাক্তন ফুটবলারের কাছে সমর্থকদের আবেদন ছিল পিয়ারলেসকে আটকে দিতে হবে। সৌমিকর দল ক্রোমাদের বিরুদ্ধে চেষ্টার অন্ত রাখেনি। কিন্তু জহর দাসের দল ৯০ মিনিটের লড়াই শেষে জয়ের হাসি নিয়েই মাঠ ছাড়ে। সৌমিকার দল হারায় যেখানে কিছুটা হলেও চিন্তায় ইস্টবেঙ্গল সমর্থকরা, সেখানে ক্রোমারা জেতায় খুশি সবুজ মেরুন জনতা। 

আরও পড়ুন - টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের ৪ নম্বরকে ভরসা দিতে চাইছেন রায়না

লিগের লড়াই এবার  পৌছে গেল শেষ ম্যাচে। পিয়ারলেস ও ইস্টবেঙ্গল দুই দলই ১০ ম্যাচের শেষে ২০ পয়েন্ট দাঁড়িয়ে। গোল পার্থক্যে অনেকটাই এগিয়ে পিয়ারলেস। জহর দাসের দলের গোল পার্থক্য +১১, ইস্টবেঙ্গল +৭। শেষ ম্যাচে ইস্টবেঙ্গল খেলবে কলকাতা কাস্টমসের বিরুদ্ধে। আর পিয়ারলেসের খেলা জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে। ইস্টবেঙ্গলকে শুধু জিতলেই হবে না পাঁচ থেকে ছয় গোলে জিততে হবে। আর পিয়ারলেস শেষ ম্যাচে জিতলে লাল হলুদের কাছে সুযোগ কমে আসবে। তাই শেষ ম্যাচটাই ফয়সালা করবে লিগ চ্যাম্পিয়নের হবে। আরও একবার লাল হলুদ নাকি নতুন ইতিহাস তৈরি করে কলকাতার লেস্টার সিটি হয়ে উঠবে পিয়ারলেস। লিগের শেষ ম্যাচ ২৯ তারিখ একই সময়ে শুরু হবে। 

আরও পড়ুন - কনফ্লিক্ট অব ইন্টারেস্ট, রাহুলের বিরুদ্ধে ওঠা অভিযোগ খারিজ করতে চলেছেন এথিক্স অফিসার,সুত্রের খবর তেমনই