Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021 - প্রীতি জিন্টার কোলে কে, KKR-এর বিরুদ্ধে ম্যাচেই সুখবর দিলেন নাকি PBKS মালিক, দেখুন

শুক্রবার আইপিএল ২০২১ (IPL 2021)-এর কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) বনাম পাঞ্জাব কিংস (Punjab Kings) ম্যাচে গ্যালারিতে প্রীতি জিন্টার (Preity Zinta) কোলে দেখা গেল এক শিশুকে। সে কি প্রীতি জিন্টারই সন্তান?
 

IPL 2021, KKR vs PBKS - Preity Zinta seen in stand with a baby, fans think its her son ALB
Author
Kolkata, First Published Oct 2, 2021, 4:42 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার রাতে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আইপিএল ২০২১ (IPL 2021)-এর ৪৫তম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders)-কে ৫ উইকেটে হারিয়ে দিয়েছে পাঞ্জাব কিংস (Punjab Kings)। ফলে, পয়েন্ট টেবিলে ৫ নম্বরে উঠে এসেছে তারা। আইপিএল ম্যাচে গ্ল্যামার থাকবে না, তাও আবার হয় নাকি? প্রীতি জিন্টা (Preity Zinta) এবং শাহরুখ খানের (Shahrukh Khan) মালিকানাধীন দুই দলের মধ্যে ম্যাচে গ্যালারি আলো করে ছিলেন পিবিকেএস দলের মালিক তথা বলি অভিনেত্রী প্রীতি জিন্টা। তবে তাঁর গালে টোল ফেলা কিউট স্মাইল নয়, শুক্রবার সবার নজর কেড়ে নিল আরেকজন, প্রীতির কোলে বসে থাকা একটি কিউট শিশু। আর সেই ছবি এখন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সকলের মনেই প্রশ্ন, দলের জয়ের দিনই কি আরেকটা সুখবর দিলেন প্রীতি?

আইপিএল-এ পাঞঅজাব কিংস ম্যাচের গ্যালারিতে প্রায়ই দেখা যায় প্রীতি জিন্টাকে। দল ভালো করলে চিয়ার করেন, আবার প্রবল টেনশনের সময় তাঁকে গ্যালারিতে বসে ইশ্বরের কাছে প্রার্থনাও করতে দেখা যায়। আরব আমিরশাহিতেও (United Arab Emirates) দলের প্রতিটি ম্যাচেই তিনি গ্যালারিতে উপস্থিত থাকছেন। শুক্রবারও ছিলেন, তবে তাঁর সঙ্গে ছিল একটি ফুটফুটে শিশু। শিশুটিকে কোলে নিয়ে বসে ছিলেন প্রীতি। কখনও শিশুটকে আদর করে চুমু খেয়েছেন। আবার শিশুটিকে খাওয়াতেও দেখা গিয়েছে তাঁকে। পিবিকেএস দলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় তাদের মালকিন ও ওই শিশুটির ম্যাচ উপভোগ করার একটি ছোট্ট ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে গানের তালে তালে শিশুটিকে নিয়েই প্রীতিকে দলের পতাকা হাতে তাল নাচতে দেখা গিয়েছে।  

"

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই চর্চা শুরু হয়েছে, শিশুটিকি তাহলে প্রীতি জিন্টা এবং জিন গুডএনাফের (Gene Goodenough) সন্তান? অনেকেই সেরকমটা অনুমান করছেন। তবে কি প্রীতি ম্যাচ জয়ের দিনই সূক্ষ্মভাবে ফ্যানদের সুসংবাদটা দিলেন? 

এখন পর্যন্ত কে ওই শিশুটি সেই সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। পিবিকেএস দলের পক্ষ থেকে পোস্ট করা ভিডিওটিতেও কিছু বলা হয়নি। তবে গত কয়েক মাসের মধ্যে প্রীতি জিন্টা গর্ভবতী হয়েছেন বলে খবর পাওয়া যায়নি। এই অবস্থায় মনে করা হচ্ছে প্রীতির কোলে বসে ম্যাচ উপভোগ করা ওই শিশুটি, সম্ভবত পাঞ্জাব কিংস দলের অন্য কোনও খেলোয়াড়ের বা সাপোর্ট স্টাফের কিংবা টিম ম্যানেজমেন্টেরও কারোর সন্তান। পাঞ্জাব কিংস ক্রিকেটারদের পরিবারের সঙ্গেও প্রীতি খুব ঘনিষ্ঠভাবে মেসেন। বিশেষ করে ক্রিকেটারদের বউ-ছেলে-মেয়েদের প্রায়ই তাঁর সঙ্গেই স্ট্যান্ডে বসে থাকতে দেখা যায়। 

আরও পড়ুন - IPL 2021, RCB vs RR - জর্জ গার্টন কে, আরসিবির হয়ে আইপিএল-এ অভিষেক হল এই ক্রিকেটারের

আরও পড়ুন - IPL 2021 - যেমন বক্ষ, তেমন নিতম্ব - জ্যাসিম লোরা-ই কি আইপিএল-এর 'হটেস্ট বউ', দেখুন তো

আরও পড়ুন - IPL 2021 - প্লেঅফের জটিল অঙ্ক , কীভাবে জায়গা পাকা হবে KKR-এর, বাকি সাত দলেরই বা কী অবস্থা

যাইহোক, সম্ভবত ওই শিশুটিই পাঞ্জাব কিংস-এর জন্য শুক্রবারের ম্যাচে সৌভাগ্য বয়ে এনেছিল। অধিনায়ক কেএল রাহুল (KL Rahul) ৬৭ রানের চমৎকার ইনিংস খেলেন। তবে শেষের দিকে তরুণ খেলোয়াড় শাহরুখ খানের ৯ বলে ২২ রানই পাঞ্জাব দলকে তাদের এই মরসুমে পঞ্চম জয় এনে দেয়। যার জেরে তারা ফের প্লেঅফে ওঠার দৌড়ে ফিরে এসেছে। তবে, ম্যাচের একেবারে শেষ দিকে থার্ড আম্পায়ারের একটি সিদ্ধান্ত কেকেআর-এর বিরুদ্ধে যায়। যা নিয়ে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। অনেকেই বলছেন, সেই সময় কেএল রাহুল আউট হয়ে গেলে খেলার ফল অন্যরকম হতে পারত। 

১৩ বছর ধরে আইপিএলের গ্যালারিতে আসেন প্রীতি। তবে তারপরও একবারও ট্রফি জিততে পারেনি তাঁর দল। এই বছর দলের নাম এবং জার্সির রঙ পরিবর্তন করা হয়েছে। এবার প্রীতির সঙ্গের এই রহস্যে ঘেরা কিউট শিশুটি দলকে শেষ পর্যন্ত আইপিএল ট্রফি দিতে পারে কিনা, সেটাই দেখার।

Follow Us:
Download App:
  • android
  • ios