Asianet News BanglaAsianet News Bangla

IPL 2021, MI vs DC - ম্যাচের আগে এই কাজটা করবেনই হার্দিক পান্ডিয়া, ছবি হল ভাইরাল

আইপিএল ২০২১ (IPL 2021)-এ দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)-এর বিরুদ্ধে ম্যাচের আগে অগস্ত্যের সঙ্গে ছবি শেয়ার করলেন  মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)-এর হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। জানালেন ম্যাচের আগে তিনি এভাবেই রিল্যাক্স করেন। 

IPL 2021, MI vs DC - Hardik Pandya shares photo of him relaxing with son agastya ALB
Author
Kolkata, First Published Oct 2, 2021, 2:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আইপিএল ২০২১ (IPL 2021)-এর দ্বিতীয় লেগে শনিবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)-এর মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। দিল্লি জিতলে তারা দ্বিতীয় দল হিসাবে চলতি আইপিএল মরসুমের নকআউট পর্বে চলে যাবে। আর ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স জিতলে, তারাও কেকেআর-কে পিছনে ফেলে উঠে আসবে চতুর্থ স্থানে।   দারুণ আকর্ষণীয় এই ম্যাচের আগে, একেবারে রিল্যাক্সড এমআই দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। শনিবার, তিনি ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। জানিয়েছেন প্রতি ম্যাচের আগে এটা তিনি করেই থাকেন। 

হার্দিকের শেয়ার করা ছবিতে মুম্বই ইন্ডিয়ান্স তথা ভারতের অলরাউন্ডারকে তাঁর পুত্র অগস্ত্যর সঙ্গে বিশ্রাম নিতে দেখা গিয়েছে। জুনিয়র এবং সিনিয়র পান্ডিয়াকে পাশাপাশি কম্পল মুড়ি দিয়ে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। আইপিএল চলাকালীন সংযুক্ত আরব আমিরাশাহিতে উপস্থিত আছে হার্দিক পান্ডিয়ার পরিবারও। হার্দিকের স্ত্রী, নাতাশা স্ট্যানকোভিচ ইউএই-তে তাদের পারিবারিক সময় কাটানোর একাধিক ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

"

এদিকে, ফ্যানদের হার্দিক জানিয়েছেন, ম্যাচের আগে হার্ডকোর ওয়ার্কআউট বা ক্রিকেট অনুশীলন করেন না তিনি। বরং, বিশ্রাম নেন। দিল্লি ক্যাপিটালস-এর বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে হার্দিক তাঁর যে ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, তাতে তাঁকে তাঁর ছেলে অগস্ত্যের সঙ্গে বিছানায় বিশ্রাম নিতে দেখা গিয়েছে। বাবা-ছেলের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ছবিটিতে কমেন্ট করেছেন তাঁর স্ত্রী নাতাশাও। মুম্বই ইন্ডিয়ান্স দলের পক্ষ থেকে লেখা হয়েছে, ম্যাচের আগের েই রুটিন বদলানো উচিত নয়। 

বেশ কিছুদিন ধরেই ফর্মে ছিলেন না হার্দিক পান্ডিয়া। তবে, মুম্বই ইন্ডিয়ান্সের শেষ ম্যাচে পাঞ্জাব কিংসের বিরুদ্ধেই তিনি ফর্মে ফিরেছেন। ৩০ বলে অপরাজিত ৪০ রান করে দলকে ৬ উইকেটে জিতিয়েছেন তিনি। আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপের বিচারে তার ফর্মে ফেরাটা ভারতীয় দলের জন্যও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

Follow Us:
Download App:
  • android
  • ios