করোনা ভাইরাসের থাবায় ইতিমধ্যেই গোটা পৃথিবীতে আক্রান্তের সংখ্যা প্রায় আড়াই লক্ষ। মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১০ হাজার। কার্যত ত্রস্ত মানব জাতি। আতঙ্কের জেরে গোটা বিশ্ব জুড়ে বন্ধ সমস্ত স্পোর্টিং ইভেন্টও। ফলে এই অবসর সময়ে সাবধানতা অবলম্বন এ সচেতনতার পাশাপাশি পরিবারের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন অনের ক্রীড়া ব্যক্তিত্ব। কোয়ানেন্টাইনে থেকেও শরীর চর্চা চালিয়ে যাচ্ছেন প্লেয়াররা। দিন কয়েক আগে আইসোলেশনে থেকেও নিজের শরীরচর্চার ভিডিও শেয়ার করেছিলেন ভারতীয় দলের গব্বর অর্থাৎ শিখর ধাওয়ান। এবার কোয়ারেন্টাইনে থেকেও নিজের শরীরচর্চার ভিডিও সোশাল সাইটে শেয়ার করলেন ইংল্যান্ড পেস বোলার জেমস অ্যান্ডারসন। তবে জিমির শরীর চর্চার ভিডিও দেখলে চমকে ওঠার পাশাপাশি আনন্দ পাবেন আপনিও।

আরও পড়ুনঃটোকিও অলিম্পিক পিছিয়ে দেওয়া হোক, দাবি গোপীচাঁদের

সম্প্রতি সোশাল সাইটে একটি ভিডিও শেয়ার করেছেন অ্যান্ডারসন। সেখানে শরীর চর্চা করছেন ঠিকই জিমি, কিন্তু একটু অন্যভাবে। মেয়ের সঙ্গে বাবার খুনশুটি ও শরীরচর্চা চলছে একইতালে। ভিডিওতে দেখা যাচ্ছে ফ্লোরে শুয়ে ওয়েট লিফটিং করছেন অ্যান্ডারসন। তবে কোনও জিমের যন্ত্রাংশের সাহায্যে নয়। নিজের মেয়েকে দুহাতে তুলে ওয়েট লিফটিং করছেন টেস্ট ক্রিকেটে সর্বাধিক উইকেটের মালিক। সব থেকে আশ্চর্যের বিষয় হল জিমির মেয়ে একটুও ভয় না পেয়ে গোটা বিষয়টি চুটিয়ে উপভোগ করছেন। ভিডিওটিতে তার হাসিই পরিষ্কার বলে দিচ্ছে সেই কথা। ভিডিও শেয়ার করার পাশাপাশি ইংল্যান্ড স্পিড স্টার লিখেছেন ‘ট্রেনিংয়ে সাহায্য করতে পেরে মেয়ে ভীষণ খুশি।’ আর মেয়ের খুশিতে খুশি বাবাও।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The girls are more than happy to help me train at home 👍

A post shared by James Anderson (@jimmya9) on Mar 17, 2020 at 2:20pm PDT

 

আরও পড়ুনঃঅস্ট্রেলিয়ায় করোনা মোকাবিলায় পাশে শেন ওয়ার্ন,হ্যান্ড স্যানিটাইজার তৈরি করবে ওয়ার্নের জিন কোম্পানি

আরও পড়ুনঃকরোনা আতঙ্ক কাটিয়ে অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপ করার বিষয়ে আশাবাদী অস্ট্রেলিয়া

শেয়র হওয়ার সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়াায় ছড়িয়ে পড়তে বেশি টাইম লাগেনি ভিডিওটি। বিশ্ব জুড়ে শুভেচ্ছার বন্যায় ভেসেছেন ব্রিটিশ লায়ন্সদের পেস অ্যাটাকের অন্যতম সেরা অস্ত্র। গোটা পৃথিবীতে করোনা আতঙ্ক, মৃতের পরিবারের কান্নার রোল পড়ে গেলেও, জিমি অ্যান্ডাারসনের শেয়াক করা এই ভিডিও হাসি ফুটিয়েছে অনেকের মুখই।