সারা দেশজুড়ে করোনা ভাইরাসের জেরে তৈরি হয়েছে অচলাবস্থা, তার ওপর দীর্ঘদিন মহেন্দ্র সিং ধোনিকে বাইশ গজে না দেখে হয়তো যারপরনাই হতাশ হয়ে পড়েছিলেন তাঁর ফ্যানরা। নতুন কিছু করার লক্ষ্যেই হয়তো #DhoniRetires ট্যাগ তৈরি করে দেশের সেরা ক্রিকেট অধিনায়কদের মধ্যে অন্যতম সফল অধিনায়কের অবসরের জল্পনা তুলে দেন কিছু নেটিজেন। তা ভাইরাল হতেই আবেগতাড়িত হয়ে পড়েন ধোনি ভক্ত নেটিজেনরা। কার্যত কান্নাকাটি শুরু করে দেন তাঁরা। এরমধ্যেই ধোনিকে চোখে হারাতে শুরু করেছেন অনেকে। যদিও এ ব্যাপারে নিজের টুইটার অ্যাকাউন্টে কোনও বার্তা দেননি ধোনি। আর প্রকাশ্যে তো তিনি এমনিতেও কোনও বিবৃতি দেননি। বিসিসিআই-র তরফেও এ ব্যাপারে কোনও সরকারি বিবৃতি দেওয়া হয়নি। তাই এই খবরটি ভুয়ো হিসাবেই গণ্য করা যায়।

আরও পড়ুনঃগাব্বায় ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট,অ্যাডিলেডে হবে ঐতিহাসিক পিঙ্ক বল টেস্ট

গোটা ঘটনার তীব্র প্রতিবাদ করেন মহেন্দ্র সিং ধোনির সহধর্মিণী সাক্ষী ধোনি। কড়া ভাষায় লেখেন, তিনি বুঝতে পারছেন যে লকডাউন মানুষের মানসিক স্থিতিশীলতা কে ভঙ্গ করছে। যাঁরা ধোনির অবসর সংক্রান্ত খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন, তাঁদের জীবনের কোনও নির্দিষ্ট লক্ষ্য খোঁজার বার্তা দিয়েছেন সাক্ষী। যদিও পরে নিজের সেই টুইটও মুছে দেন লেডি ধোনি। তার ওমন প্রতিক্রিয়া নিয়েও ফের সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে গুঞ্জন।

আরও পড়ুনঃগত দশ বছরে আইসিসি খুব সফলভাবে ক্রিকেটকে শেষ করছে,মন্তব্য শোয়েব আখতারের

আরও পড়ুনঃঅনেকটাই এক দুজনের ব্যাট ধরার স্টাইল,কে এই ক্ষুদে ক্রিকেটার যার ছবি শেয়ার করলেন সচিন

চলতি বছরের আইপিএলে ফের বাইশ গজে নামার কথা ছিল মহেন্দ্র সিং ধোনির। সেই মতো চেন্নাই সুপার কিংসের জার্সিতে চিপকের মাঠে প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন মাহি। কিন্তু করোনা ভাইরাসের জন্য টুর্নামেন্ট পিছিয়ে যাওয়ায়, তার প্রত্যাবর্তনও আপাতত স্থগিত হয়ে গিয়েছে। ২৯ মার্চ শুরু হওয়ার কথা ছিল আইপিএলের ১৩ তম সংস্করণ। এখন শোনা যাচ্ছে সেপ্টেম্বর কিংবা অক্টোবরে শুরু হতে পারে তারকাখচিত লিগ।