বুধবার ধোনির লালা রসের নমুনা গিয়েছিল করোনা পরীক্ষার জন্য। তারপর থেকেই উৎকন্ঠায় ছিলেন ধোনি সহ তার পরিবার, কোভিড ১৯ টেস্টের রিপোর্ট নিয়ে। গোটা লকডাউন পর্বে রাঁচিতে নিজের ফার্ম হাউসে কাটিয়েছেন ধোনি। পুরোপরি সমাজিক দূরত্ব মেনে চলায় সংক্রামিত হওয়ার ভয় খুব একটা ছিল না। কিন্তু তা সত্ত্বেও আর পাঁচটা মানুষের মতোই উদ্বেগ কাজ করছিল ধোনির মধ্যেও। অবশেষে বৃহস্পতিবার বেলাশেষে এল ধোনির করোনা পরীক্ষার রিপোর্ট। সেই রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তির নিঃশ্বাস ফেলল ধোনি সহ তার পরিবার।

আরও পড়ুনঃবার্সেলোনায় একসঙ্গে খেলতে পারেন মেসি-রোনাল্ডো, ক্রীড়া সাংবাদিকের দাবি ঘিরে চাঞ্চল্য ফুটবল দুনিয়ায়

ধোনির করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার সম্ভাবত শুক্রবারই চেন্নাইয়েু উদ্দেশ্যে উড়ে যাবেন সিএসকে অধিনায়ক। সোনে যোগ দেবেন দলের অনুশীলন শিবিরে। ধোনির অনুরোধেই আরব আমিরশাহি যাওয়ার আগে এই প্রস্তুতি শিবিরের আয়োজন করেছে সিএসকে কর্তৃপক্ষ। সেই শিবিরে যোগ দেবেন এমএস ধোনি ছাড়াও সুরেশ রায়না, অম্বাতি রায়ডু, হরভজন সিং এছাড়াও অন্যান্যরা। যদিও এই শিবিরে যোগ দিতে পারছেন না রবীন্দ্র জাদেজা। আমিরশাহি উড়ে যাওয়ার আগে ২১ তারিখ দলের সঙ্গে যোগ দেবেন জাদেজা। অনুশীলন শিবিরে যোগ দেওয়ার আগেও চেন্নাই সুপার কিংসের পক্ষ থেকে আরও একবার করোনা পরীক্ষা করা হবে সকলের। সব ক্রিকেটারদের অনুশীলন শিবির চলার কদিনও থাকতে হবে জৈব সুরক্ষা বেষ্টবীর মধ্যে।

আরও পড়ুনঃচ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের আগে বার্সা শিবিরে করোনার থাবা,আক্রান্ত এক ফুটবলার

আরও পড়ুনঃ'প্রথাগত কোচিং পাইনি, যা শিখেছি নিজেই', অদ্ভুত বোলিং অ্যাকশনের রহস্যও জানালেন বুমরা

করোনা আবহে আইপিএল নিয়ে প্লেয়ারদের স্বাস্থয নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে নারাজ বিসিসিআই। আমিরশাহির প্লেনে ওঠার আগে দুবার করোনা পরীক্ষা হবে সব প্লেয়ার সহ টিমের সকল সদস্যদের। আরবে পৌছেও  সকলের  তিনবার করোনা পরীক্ষা করা হবে। তারপরে মরুদেশে অঅনুশীলন শুরু করতে পারবে সকল প্লেয়াররা। ধোনির রাঁচিতে করা করোনা টেস্ট নেগেটিভ আসলেও, ভাল করেই বুঝতে পারছেনন শুধু মাঠের খেলা নয়, এবারের আইপিএল অন্যান্য একাধিক কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে সকলকে।