Asianet News BanglaAsianet News Bangla

তাঁর সারাই করা ব্যাট দিয়ে শাসন করেছেন ২২ গজ, বিপদে প্রিয় 'আশরাফ চাচার' পাশে দাঁড়ালেন সচিন

  • তারকা ক্রিকেটারদের ব্যাট সারাই করেই বিখ্যাত আশরাফ চৌধুরি
  • কিন্তু বর্তমানে লকডাউন  ও শারীরিক অসুস্থতার কারে বিপদে তিনি
  • বিপদের দিনে আগেই তাকে সাহায্যের আশ্বাস দিয়েছেন সোন সুদ
  • এবার আশরাফ চৌধুরিকে আর্থিক সাহায্য করলেন সচিন তেন্ডুলকর
     
Sachin Tendulkar came forward to help bat maker Ashraf Chowdhury spb
Author
Kolkata, First Published Aug 25, 2020, 10:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ব্য়াট প্রস্তুতকারী ও সারাইকারী মুম্বাই আশরাফ চৌধুরির দুর্দিনে পাশে দাঁড়ানোর আশ্বাস আগেই দিয়েছিলেন বলিউডের অভিনোতা সোনু সুদ। এবার আশরাফ চৌধুরির পাশে দাঁড়ালেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। ক্রিকেট জগতে 'আশরাফ চাচা' বলেই খ্যাত তিনি। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়াম থেকে কিছুটা দূরে তার ব্যাট সারাই করার দোকান। সচিন তেন্ডুলকরের ব্যাট বছরের পর বছর ধরে সারাই করেছেন আশরাফ চৌধুরি। শুধু সচিন নয়, রোহিত শর্মা, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে  অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ সকলের ব্যাট সারাই করেছেন তিনি। কিন্তু বর্তমানে তার দুর্দিনে পাশে দাঁড়াবার লোকের অভাব ছিল এতদিন। এবার আশরাফ চৌধুরির পাশে দাঁড়ালেন সচিন তেন্ডুলকর ও সোনু সুদ।

আরও পড়ুনঃহোটেলের রুমে রোহিত-রিতিকার একসঙ্গে ওয়ার্ক আউট, মুহূর্তের মধ্যে ভিডিও ভাইরাল

আসলে করোনা ভাইরাস ও লকডাউনের কারণে দীর্ঘ দিন খেলাধুলো বন্ধ। করোনা মহামারী সেই আশরাফ চাচার জীবন একেবারে বদলে দিয়েছে। অর্থাভাবে ধুঁকছে পরিবার। তার উপর একাধিক রোগ বাসা বাঁধায় হাসপাতালে শয্যা নিতে হয়েছে তাঁকে। গত ১২ দিন ধরে হাসপাতালে ভরতি তিনি। জানা গিয়েছে, ডায়াবেটিস ও নিউমোনিয়া রোগে ভুগছেন তিনি। কিন্তু টাকার অভাবে চিকিৎসার বিল না মেটাতে পারায় থমকে যাচ্ছিল চিকিৎসা। প্রথমে আশরাফ চৌধুরির এক বন্ধু প্রশান্ত জেঠমালানি ট্যুইটারে শেয়ার করেন আশরাফ চোধুরির অবস্থা। সেই ট্যুইটটি  ট্যাগ করেন বলি অভিনেতা সোনু সুদকে। সেই ট্যুইট নজরে পড়ার সঙ্গে সঙ্গে আশরাফ চৌধুরিকে সাহায্যের আশ্বাস দেন তিনি।

আরও পড়ুনঃমরু শহরে গিয়ে স্ত্রী ও সন্তানকে মিস করছেন হার্দিক, শেয়ার করা ছবি মন ছুঁলো নেট দুনিয়ার

আরও পড়ুনঃক্যাপ্টেন কুল নাম তাঁর, কিন্তু এই ৬ ঘটনায় মেজাজ হারিয়ে মাঠেই গালিগালাজ করেছিলেন ধোনি

এবার তার প্রিয় আশরাফ চাচার বিপদের দিনে পাশে দাঁড়ালেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর। আশরাফ চৌধুরির অসুস্থতার খবর কানে পৌছতেই সাহায্যের হাত বাড়িয়ে দেন সচিন। জানা গিয়েছে আশরাফ চৌধুরির সঙ্গে কথা হয়েছে সচিনের। চিকিৎসার জন্য আর্থিকভাবে সহায়তাও করেছেন মাস্টার ব্লাস্টার। প্রয়োজনে আরও সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি। মহা বিপদের দিনে সচিন তেন্ডুলকরের মত কিংবদন্তী পাশে দাঁড়ানোয় কিছুটা স্বস্তিতে আশরাফ চৌধুরির পরিবারও। আর যার ব্যাট এতদিন সারিয়ে এসেছে সে পাশে দাঁড়ানো খুশি আশরাফ চৌধুরিও।
 

Follow Us:
Download App:
  • android
  • ios