Asianet News BanglaAsianet News Bangla

Shardul Thakur- দীর্ঘদিনের প্রেমে পরিণতি, জীবনের টুর্নামেন্টে নতুন অধ্যায় শুরু শার্দুল ঠাকুরের

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম ফাস্ট বোলার শার্দুল ঠাকুর। টি-২০ বিশ্বকাপে খেলার পর বর্তমানে বিশ্রামে আছেন খেলোয়াড়।  তবে এরই মাঝে নিজেকে জীবনের একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করে ফেললেন এই ক্রিকেট তারকা। দীর্ঘদিনের বান্ধবী মিত্তালি পারুলকরের সঙ্গে বাগদান পর্ব সারলেন শার্দুল ঠাকুর। 
 

Shardul thakur and mittali parlukar got engaged after a longtime relationship
Author
Kolkata, First Published Nov 29, 2021, 6:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সিরিজে ভারতীয় দলের হয়ে নামার জোড় সম্ভাবনা রয়েছে শার্দুল ঠাকুরের (Shardul Thakur)।  সেই কারণেই টি-২০ বিশ্বকাপের (T-20 World Cup) পর নিজের শারীরিক ও মানসিক চাপ সামলাতে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে।  তবে রেস্টিং পিরিয়ডের এই সময়টাকে হাতছাড়া করেন নি শার্দুল (Shardul Thakur)। জীবনে কেরিয়ারের ইনিংসে আপাতত নিজের সফলতা ইতিমধ্যেই প্রমান করেছেন শার্দুল ঠাকুর (Shardul Thakur)।  তবে এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার পথে এক পা এগোলেন এই ক্রিকেট তারকা।  সোমবারই নিজের দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা মিত্তালি পারুলকরের (Mittali Parulkar) সঙ্গে বাগদান পর্ব সম্পন্ন করে ফেললেন শার্দুল ঠাকুর (Shardul Thakur)। 

 

 

মিত্তালি পারুলকরের (Mittali Parulkar) সঙ্গে শার্দুল ঠাকুরের (Shardul Thakur) প্রেম প্রায় অনেকদিনেরই। সোশ্যাল মিডিয়ায় আগেই ও একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। এবার সেই প্রেমকে পরিণতি দেওয়ার সিদ্ধান্ত নেন দুজনে।  সোমবার বিকেসির মুম্বইয়ের ক্রিকেট অ্যাসোসিয়েশন চত্ত্বরেই খুব ছোট করেই বাগদান পর্বের অনুষ্ঠান করা হয়। সেখানে উপস্থিত ছিলেন শার্দুল ঠাকুর (Shardul Thakur) এবং মিত্তালি পারুলকরের (Mittali Parulkar) কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় পরিজনরা। সব মিলিয়ে প্রায় প্রায় ৭৫ জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল বলে সূত্রের খবর। নাচে গানে একেবারে ভরে উঠেছিল শার্দুল এবং মিত্তালির বাগদানের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন হিটম্যান রোহিত শর্মাও (Rohit Sharma)। 

আরও পড়ুন- Rohit Sharma: নাচ শিখছেন রোহিত শর্মা, শিক্ষক কে জানেন, দেখুন ভাইরাল ভিডিও

শোনা যাচ্ছে, বাগদানের প্রায় এক বছর পর বিয়ে করবেন শার্দুল ঠাকুর (Shardul Thakur) ও মিতালি পারুলকর (Mittali Parulkar)। ৬ ডিসেম্বর দক্ষিণ আফ্রিকা এ-র বিরুদ্ধে শুরু হওয়া ভারতীয় দলের হয়ে মাঠে নামতে পারে শার্দুল (Shardul Thakur)।  সেই কারণে খুব সম্ভবত শীঘ্রই এই বিশ্রামের মেয়াদ শেষ হতে চলেছে।  তবে এক জনপ্রিয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে যে, পরের বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া টি-২০ বিশ্বকাপের পরই নিজেদের মধ্যে গাঁটছড়া বাঁধতে চলেছেন শার্দুল এবং মিত্তালি (Shardul & Mittali)। 

আরও পড়ুন- Bhubaneswar Kumar: 'আজ জীবনের সবচেয়ে বড় আনন্দের দিন' সোশ্যাল মিডিয়ায় কেন এমন লিখলেন ভুবনেশ্বর কুমার

প্রসঙ্গত, মাত্র ৩০ বছর বয়সের মধ্যেই নিজেকে ভারতীয় দলের অন্যতম ফাস্ট বোলার হিসাবে তৈরী করেছেন শার্দুল ঠাকুর (Shardul Thakur)। খেলার ময়দানে ব্যাটে- বলে অনবদ্য সে।  যদিও চলতি মরশুমে টি-২০ বিশ্বকাপে তেমন আশাদায়ক পারফরম্যান্স করতে পারেন নি শার্দুল (Shardul Thakur)।  তবে এখনও পর্যন্ত ভারতের হয়ে শার্দুল (Shardul Thakur)  প্রায় কমবেশি ৪টি টেস্ট, ১৫টি ওয়ানডে এবং ২৪টি টি-টোয়েন্টি খেলেছেন। এছাড়াও, শার্দুল ঠাকুর আইপিএলে ৬১টি ম্যাচ খেলেছেন। জীবনের প্রথম ইনিংস ক্রিকেটে অসাধারণ এই সাফল্যের পর এবার জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছে এই ভারতীয় দলের এই তারকা ক্রিকেটার। 

আরও পড়ুন- Ravichandran Ashwin: শুধু ভালো ক্রিকেটার নয়, প্রেমিক-স্বামী-বাবা অশ্বিনও অনবদ্য

Follow Us:
Download App:
  • android
  • ios