এবারই প্রথম সিনেমা উত্সবের মঞ্চে হাজির হয়েছিলেন তিনি। সিনেমার মানুষ নন। কিন্তু শহর কলকাতায় ঘরের ছেলে সৌরভকে নিয়ে উন্মাদন এখনও একই রকম।  তাই নেতাজি ইন্ডোরে সৌরভ পৌছাতেই উন্মাদনা চোখে পরে দর্শকদের মধ্যে। আর সৌরভ শাহরুখ এক ফ্রেমে আসতেতো আর কথাই নেই। সৌরভ এদিন যেন গৃহ কর্তার মেজাজে। দেশ বিদেশ থেকে আসা অতিথিদের স্বাগত জানালেন তিনি। মঞ্চেও এদিন উঠলেন সৌরভ। আর সিনেমার মঞ্চে দাঁড়িয়ে বিসিসিআই সভাপতি মন জিতে নিলেন নিজের ছোট্ট স্পিচে। 

আরও পড়ুন - পেশী শক্তির প্রয়োজন হয় না, রাজকোটে ছক্কা হাঁকানোর রেকর্ড গড়ে বলছেন হিটম্যান

সবার প্রথমেই তিনি বলেন এর আগে কোনও মঞ্চে স্পিচ দেওয়ার আগে তিনি তৈরি হয়ে আসননি। কিন্তু এই মঞ্চে তৈরি হয়ে আসতে হয়েছে। ক্রিকেট মঞ্চে দুনিয়া কাঁপিয়ে এসেছেন। এতদিন তাঁর মুখে উঠেস আসত ক্রিকেটের বিভিন্ন ব্যাক্তিদের কথা। এদিন কলকাতা অন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভালের মঞ্চে দাঁড়িয়ে সৌরভ বললেন গোলাপী বলের টেস্ট বা ভারত বাংলাদেশে ক্রিকেটে থেকে উঠে এসে তিনি এবার সিনেরাম মঞ্চে। 

আরও পড়ুন - নির্বাসন কাটিয়ে আবার ক্রিকেটে ফিরছেন, পৃথ্বীর জন্য দরজা খুলতে তৈরি মুম্বই

মহারাজের স্পিচ সবসময় আকর্ষণীয় হয়। তাই তিনি সেটা শুনেত পছন্দ করেন। এমনাটই বলেছিলেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। মঞ্চে যখন সৌরভ বক্তব্য রাখছেন তখন মুগ্ধ হয়ে সেটা শুনলেন সবাই। বিশ্বের বিভিন্ন সিনেমার কথার মাঝে সৌরভের কথায় বারবার উঠে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কথা। বাংলার অভিনেতা অভিনত্রীরাই পরেন বাংলা সিনেমাকেল আরও এগিয়ে নিয়ে যেতে। মত সৌরভের। গোটা নেতাজি ইন্ডোর খুশি মহারাজের মুখে সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটক ও মৃণাল সেনদের নাম শুনে। 

আরও পড়ুন - দিন রাতের টেস্টে ইডেন বেল বাজাবেন কে, দাবার ছক সৌরভের মাথায়