Asianet News Bangla

টি-২০ বিশ্বকাপ নিয়ে সৌরভের পরিকল্পনা, কথা বলতে চান বিরাট-শাস্ত্রীর সঙ্গে

  • ২০২০ সালে অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ
  • বিশ্বকাপ নিয়ে কিছু ভাবনা-চিন্তা রয়েছে তাঁর
  • এমনটাই জানালেন বোর্ড সভাপতি সৌরভ
  • দাদা কথা বলতে চান কোহলি-শাস্ত্রীর সঙ্গে
Sourav Ganguly have some thoughts for T20 World Cup and he will discuss with Kohli and Shastri
Author
Kolkata, First Published Dec 5, 2019, 6:44 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার থেকে শুরু হচ্ছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-২০ সিরিজ। এই সিরিজে নামার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন বিশ্বকাপ দিকে তাকালে তিনি একজন পেস বোলারের জায়াগা ফাঁকা দেখছেন। বিরাটের কথায় ইঙ্গিত বিশ্বকাপের দল কর্যাত তৈরি তাঁর ও টিম ম্যানেজমেন্টের মাথায়। একই সঙ্গে বিরাট জানিয়েছেন প্রথমে ব্যাটিং করেও ম্যাচ জিততে হবে তাঁদের। টিম ইন্ডিয়া সবটাই করছে আগামী বছর অস্ট্রেলিয়া হতে চলা টি-২০ বিশ্বকাপকে মাথায় রেখে। আর এই বিশ্বকাপ নিয়েই অধিনায়ক বিরাট কোহলি ও ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রীর সঙ্গে আলোচনায় বসতে চান বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুন - ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে নতুন নিয়ম জারি আইসিসি’র, নো বল নিয়ে শুরু পরীক্ষা

কলকাতায় একটি অনুষ্ঠানে সৌরভ জানিয়েছেন, ‘আমরা টি-২০ ক্রিকেটে ভাল চেজ করি, তহালে প্রথমে ব্যাটিং করেও আমাদের ভাল করতে হবে। আমার কিছু ভাবনা চিন্তা আছে, যা নিয়ে আমি বিরাট ও রবি ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলব। আমারা অনেক টি-২০ ম্যাচ খেলিনা। কিন্তু আমি আত্মবিশ্বাসী টি-২০ বিশ্বকাপ শুরুর আগে আমরা সম্পুর্ণ ভাবে তৈরি হয়ে যাব। সৌরভের জমানায় প্রথম বড় টুর্নামেন্ট হিসেবে টি-২০ বিশ্বকাপেই খেলতে নামবে ভারত। যদি সুপ্রিম কোর্ট সৌরভকে সভাপতি পদে থাকা অনুমতি দেয় তাহলই। কিন্তু সৌরভ সভাপতি পদে থাকুন বা না থাকুন। টিম ইন্ডিয়ার জন্য সব রকম ব্যবস্থা করে রাখতে চান সৌরভ। যাতে বিশ্বকাপে নামার আগে ভারতীয় দলকে কোনও সমস্যার মুখে পরতে না হয়। 

আরও পড়ুন - একজন পেসারের জায়গা ফাঁকা আছে, ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে বলছেন কোহলি

কলকাতায় একটি বই প্রকাশ অনুষ্ঠানে এদিন বেশ খোস মেজাজে পাওয়া গেল সৌরভকে। বললেন নিজের সিনেমা প্রীতির কথা। অনেক সিনেমা দেখার পরও এখনও সৌরভের তালিকায় এক নম্বরে শোলে। পাশাপাশি তিনি যে সত্যজিৎ রায়ের ভক্ত সেটাও জানালেন মহারাজ। সত্যজিতের ছবি সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনয় মুগ্ধ করে মহারাজকে। অস্কার জয়ী পরিচালক নিজের বিভিন্ন ছবিতে বিভিন্ন ভাবে ব্যবহার করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনয় ক্ষমতাকে। সেটাই সত্যজিৎ সম্পর্কে সৌরভের মনে একটা আলাদা জায়গা তৈরি করেছে। 

আরও পড়ুন - ধোনির গলায় কুমার শানুর গান, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়
 

Follow Us:
Download App:
  • android
  • ios