Asianet News BanglaAsianet News Bangla

ফের করোনা আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের মা, ভর্তি করতে হয়েছে হাসপাতালে

ফের সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav ganguly) পরিবারে করোনার (Coronavirus) থাবা। করোনা আক্রান্ত বিসিসিআই (BCCI)প্রেসিডেন্টের মা। বর্তমানে হাসপাতালে ভর্তি তিনি। এই নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত হলেন নিরূপা গঙ্গোপাধ্যায়।

Sourav ganguly s mother nirupa ganguly tested Coronavirus positive spb
Author
Kolkata, First Published Jul 19, 2022, 3:07 PM IST

ফের সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে করোনা ভাইরাসের থাবা। দ্বিতীয়বারের জন্য করোনা আক্রান্ত হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা নিরূপা গঙ্গোপাধ্যায়। অসুস্থতা যেন কিছুতেই পিছু ছাড়ছে না গঙ্গোপাধ্যায় পরিবারের। এর আগে বিসিসিআই প্রেসিডেন্টের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছিলেন। আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেও। এছাড়া হৃদরোগের সমস্য়াতেও ভুগতে হয়েছ সৌরভ ও স্নেহাশিস গঙ্গোপাধ্যায়কে। গত বছর অগাস্ট মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভের মা। এবার তার শরীরে ফের বাসা বেঁধেছে বিশ্ব অতিমারী ভাইরাস। বর্তমানে তিনি আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। শারীরিক কষ্ট থাকায় চিকিৎসকরা সবসময় পর্যবেক্ষণে রেখেছেন তাকে।

শেষ কয়েকদিন ধরে খুব একটা সুস্থ বোধ করছিলেন না সৌরভ গঙ্গোপাধ্য়ায়ের মা। সোমবার রাতে শারারিক পরিস্থিতির আরও কিছুটা অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শ নেওয়া হয়। পারিবারিক ডাক্তার তাকে হাসপাতালে ভর্তি করার কথা বলেন বলে জানা গিয়েছে। মঙ্গলবার সকালে তাকে আলিপুরের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। যেখানে ভর্তি ছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও। হাসপাতালে ভর্তি করার পর নিরূপা গঙ্গোপাধ্যায়ের কোভিড টেস্ট করা হলে পজেটিভ আসে। করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার উপসর্গও রয়েছে সৌরভের মায়ের মধ্যে। সর্দি ও কাশির সঙ্গে জ্বরও রয়েছে নিরূপা গঙ্গোপাধ্যায়ের। শ্বাসকষ্ট থাকায় সৌরভের মাকে প্রয়োজন মতো এক থেকে দু’লিটার অক্সিজেন দিতে হচ্ছে বলে হাসপাতাল সূত্রে খবর। 

আরও পড়ুনঃকেন একদিনের ক্রিকেট থেকে হঠাৎ অবসর নিলেন বেন স্টোকস, জানুন আসল রহস্য

আরও পড়ুনঃযত দোষ বিরাট কোহলির, টিম ইন্ডিয়ার এই তারকা ক্রিকেটাররাও দীর্ঘদিন দেখেনি সেঞ্চুরির মুখ

নিরূপা গঙ্গোপাধ্যায়ের য়স, ডায়াবেটিস-সহ হৃদরোগ এবং নার্ভের সমস্যা রয়েছে। একাধিক কো-মর্বিডিটি চিকিৎসকরা তাকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রখেছেন। কার্ডিয়োলজিস্ট এবং চেস্ট স্পেসালিস্টের পরামর্শও নেওয়া হচ্ছে। আপাতত মেডিসিন এবং ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞের তত্ত্বাবধানে রয়েছেন বিসিসিআই প্রেসিডেন্টের মা। সৌরভ গঙ্গোপাধ্যায় নিজে সকালে হাসপাতালে মাকে দেখতে যান। চিকিৎসকদের সঙ্গে শারীরিক পরিস্থিতি নিয়ে কথাও বলেছেন বলে জানা যাচ্ছে। হাসপাতালে বেশ উদ্বিগ্নও দেখা গিয়েছে সৌরভকে। সম্প্রতি নিজের জন্মদিন পালনের জন্য লন্ডন গিয়েছিলেন সৌরভ। বাড়ি ফেরার পর কয়েকদিনর মধ্যেই অসুস্থ হন প্রাক্তন ভারত অধিনায়কের মা। বাড়িতে পরিবারের অন্যান্য সদস্যরা এখনও সুস্থ বলেই জামা যাচ্ছে। নিরূপা গঙ্গোপাধ্যায়ের  দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলে। 

আরও পড়ুনঃআগামি সপ্তাহেই হতে পারে ঘোষণা, এবার থেকে প্রতি বছর দক্ষিণ আফ্রিকায় 'মিনি আইপিএল'

Follow Us:
Download App:
  • android
  • ios