Asianet News BanglaAsianet News Bangla

খোঁজ পাওয়া গেল ভক্তের, সচিনের সঙ্গে দেখা করনোর উদ্যোগ হোটেল কতৃপক্ষের

তাজ হোটেলের যে কর্মী সচিন তেন্ডুলকরকে আর্ম গার্ড সংক্রান্ত টিপস দিয়েছিলেন তাকে খুঁজে পেয়েছেন হোটেল কতৃপক্ষ। ছবি পোস্ট করে সচিনের টুইটের রিপ্লাই করেছে হোটেল কতৃপক্ষ। 

Taj Hotels finds the employee who gives arm guard tips to Sachin Tendulkar
Author
Kolkata, First Published Dec 16, 2019, 1:04 PM IST

নিজের ক্রিকেট কেরিয়ারে সচিনকে এমন কথা কেউ কোনও দিন বলেনি। চেন্নাইতে একটি টেস্ট ম্যাচ খেলেত গিয়ে তাজ হোটেলের এক কর্মী সচিনকে একটা আসাধারণ টিপস দিয়েছিলেন। আর্ম গার্ড ব্যবহার করলে সচিনের ব্যাট সুইং কতটা বদলে যায় সেটা সচিনকে ধরিয়ে দিতে চেয়েছিলেন তাজ হোটেলের সেই কর্মী। সেই ওয়েটার সচিনের ঘরে এসেছিলেন কফি দিতে। সচিনকে বলেন, আপনার সঙ্গে ক্রিকেট নিয়ে একটা কথা বলতে চাই। সচিন সম্মতি দেওয়ায় সেই হোটেল কর্মী বলেন, ‘ব্যাটিং করার সময় আর্ম গার্ড পড়লে আপনার ব্যাটের সুইং বদলে যায়।’ সেই কথা শুনে চমকে যান সচিন। কারণ সেই হোটের কর্মী একদম ঠিক কথা বলেছেন। সচিন সেটা নিজেও জানতেন। হোটেলের সেই কর্মী জানান একাধিকবার সচিন ব্যাটিংয়ের ক্লিপ দেখে তিনি এটা দেখেছেন। ভক্ত তাঁর ব্যাটিং এতটা খুঁটিয়ে দেখেছে দেখে চমকে গিয়েছিলেন সচিন। তারপর ফিরে এসে নিজের আর্ম গার্ড বদলে নেন মাস্টার ব্লাস্টার। শনিবার নিজের টুইটারে এই কথা সবার সঙ্গে শেয়ার করেছেন সচিন। একই সঙ্গে নেটিজেনদের বলেছিলেন সেই ভক্তকে খুঁজে দিতে। 

 

 

আরও পড়ুন - বুন্দেশলিগার আসরে ভারতীয় বংশোদ্ভূত ফুটবলার, খেললেন বার্য়ান মিউনিখের হয়ে

সচিন সেই পোস্ট করার ২৪ ঘন্টার মধ্যেই সেই সচিন ভক্তের খোঁজ পাওয়া গেল। তাজ হোটেল কতৃপক্ষ সচিনকে টুইট করে জানানা তারা সেই কর্মীর খোঁজ পেয়েছেন। সচিনের সঙ্গে সেই কর্মীর একটি ছবি দিয়ে মাস্টার ব্লাস্টারকে ধন্যবাদ জানানো হয় তাজ হোটেলের পক্ষ থেকে। একই সঙ্গে জানানো হয়েছে সচিনের সঙ্গে তারা দেখা করিয়ে দিতে চান সেই ভক্তের। তবে সেই হোটেল কর্মীর নাম প্রকাশ করা হয়নি। 

 

 

আরও পড়ুন - টি-২০ বিশ্বকাপে দলে চান তারকা ক্রিকেটারকে, কোচ বাউচার নিজেই নিচ্ছেন উদ্যোগ

পেশাদার ক্রিকেট থেকে সরে এলেও সচিন এখন নিজের কেরিয়ারের প্রত্যেকটি মুহূর্ত উপভোগ করেন। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নিজের অভিজ্ঞতা শেয়ার করেন। ভেসে যান নস্টালজিয়ায়। আর নিজের ভক্তদের সঙ্গে ভাগ করে নেন ফেলে আসা সেই সব স্মতি। আর এমনই একটি স্মৃতি এভার সচিন সঙ্গে দেখা করিয়ে দিতে চলেছে তার এক অন্ধ ভক্তের। সেই দিনটা দেখার অপেক্ষায় ভারতীয় ক্রিকেট মহল।

আরও পড়ুন - দশ বছর বাদে ঘরের মাঠে প্রথম টেস্ট, শ্রীলঙ্কার বিরুদ্ধে ড্র পাকিস্তানের

Follow Us:
Download App:
  • android
  • ios