Asianet News BanglaAsianet News Bangla

পরিসংখ্যানে ধোনির থেকে এগিয়ে রোহিত, দেখে নিন আইপিএলে মুম্বই বনাম চেন্নাই ম্যাচের পরিসংখ্যান

রবিবার থেকে আরব আমিরশাহিতে শুরু হচ্ছে আইপিএল ২০২১-এর বাকি পর্ব। প্রথম ম্যাচেই মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। জয় দিয় দ্বিতীয় লেগ শুরু করতে মরিয়া দুই দল। ম্যাচের আগে দেখে নিন দুই দলের মুখোমুখি সাক্ষাতের পরিসংখ্যান।
 

take a look on head to head statistics of mi vs csk match before 2nd leg match of IPL 2021 of UAE spb
Author
Kolkata, First Published Sep 18, 2021, 7:16 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

রবিবার মরুদেশে আইপিএল ২০২১-এর দ্বিতীয় লেগের ঢাকে কাঠি। প্রথম ম্যাচেই মুখোমুখি হতে চলেছে ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স ও ৩ বারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। আইপিএলের ইতিহাসে যখনই এই দুই দল মুখোমুখি হয়েছে তখনই সেই লড়াই অন্য মাত্রা পেয়েছে। এমআই বনাম সিএসকে ম্য়াচকে বলা হয়ে থাকে আইপিএলের এল ক্লাসিকো। রবিবার আরও একবার এমএস ধোনি বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচকে ঘিরে চড়ছে পারদ।

মুম্বই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংস ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হলেও, পরিসংখ্যানের নিরিখে কিন্তু রোহিত শর্মার দল বেশ কিছুটা এগিয়ে রয়েছে।  ফাইনালে সিএসকে বেশিবার মাত দেওয়ার পাশাপাশি মোট ম্যাচের পরিসংখ্যানেও এগিয়ে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মোট ৩২ বার মুখোমুখি হয়েছে চেন্নাই ও মুম্বই। যেই লড়াইয়ে মোট ১৯ বার জয় পেয়ছে ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নরা আর ১৩ বার জয় পেয়েছে ৩ বারের আইপিএল চ্যাম্পিয়নরা। 

take a look on head to head statistics of mi vs csk match before 2nd leg match of IPL 2021 of UAE spb

আরও পড়ুনঃIPL 2021 Match Preview- ধোনির চেন্নাই না রোহিতের মুম্বই, মরুদেশে প্রথম ম্য়াচে কে করবে বাজিমাত

আরও পড়ুনঃচেন্নাই বনাম মুম্বই ম্যাচে কেমন হতে পারে দুই দলের একাদশ, দেখে নিন এক নজরে

আরও পড়ুনঃসিএসকে বনাম এমআই - সুপার সানডেতে চোখ রাখুন এঁদের দিকে, হয়ে উঠতে পারেন ম্যাচের তারকা

তবে ২০২১ আইপিএলের প্রথম পর্বে দুরন্ত ছন্দে ছিল চেন্নাই সুপার কিংস। ৭ ম্য়াচে ৫টিতে জয় পেয়েছে এমএস ধোনির দল। অপরদিকে ৭টির মধ্যে ৪টিতে জয় রোহিত শর্মার দল। প্রথম পর্বে কিছুটা ছন্দের অভাব লক্ষ্য করা গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে। ফলে একদিকে যেমন প্রথম পর্বের ফর্ম ধরে রেখে ম্যাচ জিতে ১৯-১৩ ব্যবধান উন্নত করাই লক্ষ্য সিএসকের। অপরদিতে মুম্বই ইন্ডিয়ান্সের লক্ষ্য সিএসকেকে হারিয়ে পরিসংখ্যানও আরও ভালো করা ও লিগের লড়াইতে উফরে ওঠা।

take a look on head to head statistics of mi vs csk match before 2nd leg match of IPL 2021 of UAE spb

Follow Us:
Download App:
  • android
  • ios